পরকীয়া প্রেমে অন্ত:সত্ত্বা, ধর্ষণ মামলায় কিশোর আটক

  • ফরিদপুর প্রতিনিধি: | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ১০:০০ পিএম
পরকীয়া প্রেমে অন্ত:সত্ত্বা, ধর্ষণ মামলায় কিশোর আটক

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে এক তরুণী (২০) পরকীয়া সম্পর্কের জেরে পাঁচ মাসের অন্ত:সত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। ঘটনা জানাজানি হলে ওই তরুণীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ ইমন শেখ (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে উপজেলার পরমেশ্বদী এলাকা থেকে ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ইমন শেখ ওই গ্রামের কাজীপাড়া এলাকার বাসিন্দা।  

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামীর নামে ১৪ মাস আগে একটি যৌতুকের মামলা দায়ের করে ওই তরুণী।এরপর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে এসে বসবাস করেন। বাবার বাড়িতে আসার পর প্রতিবেশী চাচাতো ভাই ইমনের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এর ৫ মাসের মাথায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী। এলাকায় এ ঘটনা জানাজানি হলে তরুণীর মা বাদী হয়ে বুধবার (২৬ জুন) রাতে ইমন শেখকে আসামি করে স্থানীয় থানায় একটি ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি দুপুরের দিকে পরমেশ্বদী গ্রামের ইমন শেখ প্রতিবেশী ওই তরুণীর ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের ফলে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সে অন্তঃসত্ত্বার বিষয়টি তার পরিবারের কাছে খুলে বললে তার মা বাদী হয়ে থানায় মামলা করেন।

এই ঘটনায় গ্রেপ্তার হওয়া ইমনের পরিবারের দাবি, ইমন ছোট মানুষ। সে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। ওই তরুণী অন্য কোনো জায়গা থেকে অন্তঃসত্ত্বা হয়ে থাকতে পারেন।

বোয়ালমারী থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অন্তঃসত্ত্বা ওই তরুণী ১৪ মাস আগে তার স্বামীর নামে একটি যৌতুকের মামলা করেন। এরপর থেকে ওই তরুণী তার বাবার বাড়িতে থাকতেন। অতঃপর সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে এ ঘটনায় ইমনকে আসামি করে ওই তরুণীর মা থানায় একটি ধর্ষণের মামলা করেন।

তিনি আরো বলেন, মামলার পর ইমনকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি রিপোর্টে দেখা যায় ওই তরুণী ২২ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

আইএ

Link copied!