বরগুনা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন কাল

  • বরগুনা প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ০৯:৩৩ পিএম
বরগুনা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন কাল

বরগুনা: বরগুনা সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে মঙ্গলবার (২ জুলাই) অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল দশটায় ভোট শুরু হয়ে চলবে বেলা ১২টা পর্যন্ত। 

সাংবাদিক ইউনিয়নের সভাপতি পদে, সিনিয়র সহসভাপতি পদে, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক ও কার্যকরী সদস্য সহ ১৯ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছে। সহ-সভাপতি ও দপ্তর সম্পাদক ২জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সংগঠনের ২৯ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদেরকে ভোটাধিকার প্রয়োগ করবেন। 

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন গোলাম কিবরিয়া জেলা প্রতিনিধি নয়া দিগন্ত ও মজিবুল হক কিসলু স্টাফ রিপোর্টার দৈনিক যুগান্তর। সিনিয়র সহসভাপতি পদে মাহমুদ হাসান তাপস জেলা প্রতিনিধি সোনালীনিউজ.কম ও দৈনিক রূপালী বাংলাদেশ। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম স্বপন মাই টিভি টেলিভিশন। সাধারণ সম্পাদক পদে গোলাম হায়দার স্বপন, জেলা প্রতিনিধি দৈনিক খবর। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ সাগর আকন, জেলা প্রতিনিধি মোহনা টেলিভিশন। সাংগঠনিক সম্পাদক পদে আসাদুল ইসলাম সবুজ জেলা প্রতিনিধি দৈনিক কালবেলা। তার নিকটতম প্রার্থী খান নাইম বার্তা সম্পাদক দৈনিক মানবকাল। প্রচার সম্পাদক পদে এম সাইফুল ইসলাম দৈনিক তৃতীয় মাত্রা ও নতুন সময়.কম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইফুল ইসলাম রাফিন দৈনিক ঢাকা প্রতিদিন। কার্য নির্বাহী পদে প্রতিদ্বন্দ্বী করছেন খায়রুল ইসলাম আকাশ, দেশ রুপান্তর তালতলী উপজেলা প্রতিনিধি, মশিউর রহমান রাসেল দৈনিক যায়যায়দিন, মোঃ সগীর হোসেন দৈনিক সবুজ বাংলাদেশ, ইমরান হোসেন দৈনিক আমাদের সময় পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও মোঃ আবু হাসান জেলা প্রতিনিধি দৈনিক আমার সময়।

বরগুনা সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) নির্বাচন সম্পন্ন করতে সকল কার্যক্রম সম্পাদন করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। প্রধান নির্বাচন কমিশনার মোঃ রফিক প্রথম আলো বরগুনা প্রতিনিধি বলেন গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ হবে। তাকে সহযোগিতা করার জন্য মোঃ মিরাজ খান জেলা প্রতিনিধি দৈনিক স্বদেশ প্রতিদিন ও মোঃ রাসেল দৈনিক দেশতথ্য নির্বাচন কমিশনার হিসেবে সহযোগিতা করছেন। 

এমএস

Link copied!