কুমিল্লায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১

  • জেলা প্রতিনিধি, কুমিল্লা | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৭:১৫ পিএম
কুমিল্লায় আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বারে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে বিএনপির এক সমর্থকের মৃত্যু হয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও সাতজন আহতের খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টিম রয়েছে। 

নিহত ব্যক্তির নাম মো. সিদ্দিকুর রহমান (৪৫)। তিনি সাইচাপাড়া গ্রামের মৃত আব্দুস কুদ্দুস মিয়ার ছেলে। পেশায় অটোরিকশাচালক ছিলেন। তিনি বিএনপির সমর্থক ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৫ আগস্ট উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের আওয়ামী লীগ সমর্থক আমির হোসেন মেম্বারের অফিস ভাঙচুর করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে একটি সমঝোতা বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠকে কথা-কাটাকাটির একপর্যায়ে আবারও দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে বিএনপির সমর্থক মো. সিদ্দিকুর রহমানকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই খানে সকাল ১০টার দিকে সিদ্দিকুর রহমানের মৃত্যু হয়।

কুমিল্লা দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. নয়ন মিয়া জানান, সিদ্দিকুর রহমানের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা রয়েছেন।

এমএস

Link copied!