আল্লামা সাঈদীর জীবন ও কর্ম নিয়ে পিরোজপুরে আলোচনা সভা 

  • পিরোজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:৪৮ পিএম
আল্লামা সাঈদীর জীবন ও কর্ম নিয়ে পিরোজপুরে আলোচনা সভা 

পিরোজপুর: জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর জীবন ও কর্ম নিয়ে পিরোজপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৭ আগস্ট) বিকেলে পিরোজপুরে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী'র প্রতিষ্ঠিত আল্লামা সাঈদী ফাউন্ডেশনে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে মাওলানা সাঈদীর জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট বক্তা ক্বারী আব্দুল্লাহ আল আমিন। এ সময় হাজার হাজার মানুষ কান্নায় ভেঙে পড়েন। আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদীর সভাপতিত্বে শনিবার বিকেলে সাঈদী ফাউন্ডেশনের এ সভায় দেশের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার মানুষ উপস্থিত হয়। 

বিকেল ৪টার আগেই পিরোজপুর সাঈদী ফাউন্ডেশনের মাঠ কানায় কানায় ভরে যায়। সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন হেলাল। তিনি বলেন, ‘এক বছর আগে এই মাঠে মাওলানা সাঈদীকে যারা জানাজা পরতে দেয় নাই আজ তারা দেশ ছেড়ে পালিয়ে গেছেন’।

মাওলানা সাঈদীর সেজ ছেলে ইন্দুরকানী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুদ সাঈদী বলেন, আওয়ামীলীগ সরকার ইসলাম বিদ্বেষী। তাই তারা টার্গেট করে এদেশের শীর্ষ আলম সমাজকে নিশ্চিহ্ন করার জন্য যুদ্ধাপরাধী মামলা সাজিয়েছে।

আরো বক্তব্য রাখেন ক্বারী মাওলানা সাদিকুর রহমান আজহারী, মাওলানা আব্দুল্লাহ আল আমিন, মাওলানা আবুল কালাম আজহারী, জামায়াতে ইসলামীর মজলিসে সূরার সদস্য মাওলানা ফখরুদ্দীন খান গাজী, জামায়াতে ইসলামী পিরোজপুর জেলার নায়েবে আমির মাওলানা আব্দুর রব, পিরোজপুর জেলা যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান শাহীন, সিদ্ধেশ্বরী কলেজের সভাপতি এ বি এম খাইরুল ইসলাম, পিরোজপুর জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আকন ও সাঈদী ফাউন্ডেশনের সেক্রেটারি মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ।

এআর

Link copied!