ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

  • কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৮:৪১ পিএম
ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে সিফাত হোসেন (৬) ও রিয়া মনি (১০) নামের আপন দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়টরী গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে সিফাত হোসেন বাড়ির পাশে পুকুর পাড়ে খেলাধুলা করতে যায়। খেলাধুলা করার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় এবং হাবুডুবু খেতে থাকে। এই দৃশ্য দেখে তার বোন রিয়া মনি ভাইকে উদ্ধার করার জন্য পুকুরের পানিতে ঝাঁপিয়ে পড়ে। ভাই বোনকে জড়িয়ে ধরলে দুইজনেই পুকুরের পানিতে ডুবে মারা যায়।

এদিকে বেশ কিছু সময় সন্তানদের বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তাদের মা। খোঁজাখুঁজির এক পর্যায়ে সিফাতের মৃতদেহ পানিতে ভাসতে দেখেন তিনি। পরে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা প্রথমে সিফাতের মৃতদেহ পানি থেকে উদ্ধার করে। পরে মেয়ের পায়ের স্যান্ডেল পুকুর পাড়ে দেখতে পায় এবং সন্দেহ করে পুকুরের পানিতে তার মেয়ের মৃতদেহও আছে। এরপর এলাকাবাসীরা পুকুরের পানিতে জাল ফেললে মেয়ে রিয়া মনির মৃতদেহ পায়।

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান দুই ভাই-বোনের পুকুরের পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ নওয়াবুর রহমান জানান, দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় ফুলবাড়ী থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এসএস

Link copied!