রূপগঞ্জে বিদেশি পিস্তলসহ দুই যুবক গ্রেপ্তার

  • রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৮:৩০ পিএম
রূপগঞ্জে বিদেশি পিস্তলসহ দুই যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশি পিস্তলসহ রাইয়ানুর রহমান শ্রেষ্ঠ (১৯) ও আল রাফি রহমান (১৮) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গ্রীণ ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সহযোগিতায় উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ম্যাগাজিন ও একটি বিলাশ বহুল মার্সিডিজ বেঞ্জ প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৯-৪০৮২) জব্দ করা হয়।

আটককৃত রাফি নরসিংদীর মাধবদী থানার শেখেরচর বাবুর হাট এলাকার মোঃ আল আমিন রহমানের ছেলে। এবং রাইয়ানুর ঢাকা জেলার গেন্ডারিয়া থানার গুন্ডিঘর গলি এলাকার রকিবুল আলমের ছেলে। তারা বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা জানান, প্রতিদিনের মতো গাউছিয়া-কাঞ্চন এশিয়ান হাইওয়ে সড়কের যানজট নিরসনের জন্য কাজ করে যাচ্ছে। এমতাবস্থায় ওই গাড়িটি ওভারটেক করে বিপরীত দিক দিয়ে যাওয়ার চেষ্টা করলে যানজট নিরসনের কাজে নিয়োজিত শিক্ষার্থীরা গাড়িটাকে গতিরোধ করে।

এসময় শিক্ষার্থীদের সঙ্গে আল রাফি রহমান ও রাইয়ানুর রহমান শ্রেষ্ঠের বাগবিতন্ডায় জড়িয়ে পরে। পরে শিক্ষার্থীরা জড়ো হয়ে গাড়িটি আটক করে তল্লাশি চালায়। তল্লাশিতে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও ম্যাগাজিন উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত বলেন, শিক্ষার্থীরা দুই যুবকসহ একটি প্রাইভেট কার আটক করেছে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, ম্যাগাজিন উদ্ধার করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে গ্রেপ্তাতার করে অস্ত্র আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএস

Link copied!