কু‌মিল্লায় বন্যার্তদের মা‌ঝে বিএন‌পির ত্রাণ বিতরণ

  • কুমিল্লা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৪:১৬ পিএম
কু‌মিল্লায় বন্যার্তদের মা‌ঝে বিএন‌পির ত্রাণ বিতরণ

কুমিল্লা: কু‌মিল্লায় বন্যার্তদের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রে‌ছে স্থানীয় বিএন‌পির নেতাকর্মীরা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকা‌ল থে‌কে দিনব্যাপী বিএনপির শিল্প‌বিষয়ক সম্পাদক আবুল কালাম (চৈ‌তি কালাম) এর নেতৃত্বে দলের নেতাকর্মীরা বন্যা কব‌লিত ম‌নোহরগ‌ঞ্জে উপজেলার ২টি ইউনিয়নে ক‌য়েক হাজার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে আবুল কালাম ব‌লেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নি‌র্দেশনা র‌য়ে‌ছে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ কর‌তে হবে, মানু‌ষের পা‌শে দাঁড়াতে হ‌বে। হামলা ভাঙচুর দখল করা যাবে না ব‌লে হু‌শিয়া‌রিও উচ্চারণ ক‌রেন তিনি। এসময় সমাজের সব স্তরের মানুষকে বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান এই বিএনপি নেতা।

 

ত্রাণ বিতরণকা‌লে উপ‌জেলা বিএন‌পির আহ্বায়ক শাহ সুলতান খোকন, সদস্য স‌চিব অধ্যাপক সারওয়ার চাহান দোলন, যুগ্ম আহ্বায়ক আলী মুর‌র্তোজা ভূইয়া, মঞ্জুরুল আলম মজনু, মোহাম্মদ আলী ও শওকত‌ হো‌সেন শিহাব, আবদুল‌ মোনাফ, লাকসাম উপ‌জেলা যুবদ‌লের সা‌বেক সভাপ‌তি মোশারফ জো‌সেন মশুসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসবেক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কুমিল্লার অন্যান্য উপ‌জেলায় বন্যার পা‌নি কম‌লেও অব‌হে‌লিত ম‌নোহরগ‌ঞ্জে ও দ‌ক্ষিণ লাকসা‌মে এখ‌নো পা‌নিব‌ন্দি প্রায় লক্ষা‌ধিক মানুষ। উপজেলার সরষপুর ,লক্ষণপুর, ইউনিয়নে ‌নৌকা‌যো‌গে ক‌য়েক হাজার মানুষের মাঝে আজ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী হিসেবে ছিলো, চাল, ডাল, স্যালাইন, পানি ও শুকনো খাবার।

এসএস

Link copied!