নারীকে চাপা দিয়ে টেনে নিয়ে গেলেন চালক, বাসে অগ্নিসংযোগ

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১২:১৯ পিএম
নারীকে চাপা দিয়ে টেনে নিয়ে গেলেন চালক, বাসে অগ্নিসংযোগ

গাজীপুর: গাজীপুর মহানগরীর বোর্ড বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়েছে।  এই ঘটনায় আহত হয়েছেন আরও এক পথচারী।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।  এই ঘটনায় উজান ভাটি পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছেন উত্তেজিত জনতা।

গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন জানান, গাজীপুর মহানগরের বোর্ডবাজার এলাকায় লবঙ্গ রেস্টুরেন্টের সামনে বেশ কিছু কারখানা শ্রমিকেরা সড়ক পার হচ্ছিলেন।  এ সময় উজানভাটি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুজনকে চাপা দেয়।

চাপা দেওয়ার পর একজন নারী বাসের পেছনে আটকে যায়।  আটকে যাওয়া নারীকে বাসটি অনেক দূর টেনে নিয়ে যায়।  পরে লোকজন ধাওয়া করে বড়বাড়ী এলাকার কাছে বাসটি আটক করে।  তারা ওই নারীকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। 

ওই কর্মকর্তা আরও জানান, নিহত ওই নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।  এ ঘটনায় উত্তেজিত লোকজন বাসের চালক ও হেলপারকে আটক করে মারধর করেন।  এক পর্যায়ে তারা উজান ভাটি পরিবহনের ওই বাসে অগ্নিসংযোগ করেছেন।  পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। 

এসএস

Link copied!