তিন বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কিশোর গ্রেপ্তার

  • পাবনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১০:৩৭ এএম
তিন বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কিশোর গ্রেপ্তার

ফাইল ছবি

পাবনা: পাবনার আটঘরিয়ায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নাঈম হোসেন (১৫) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার চাঁদভা ইউনিয়নের ব্র্যাকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  এই ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত নাঈম চাঁদভা হাটপড়া গ্রামের আমির হামজার ছেলে। আর ভুক্তভোগী শিশু ব্র্যাকপাড়া গ্রামের বাসিন্দা।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুজ্জামান জানান, অভিযুক্ত নাঈম আটঘরিয়া ব্র্যাকপাড়া এলাকার একটি লেপ তোষকের দোকানে কাজ করে  শনিবার দুপুরে শিশুটি ওই দোকানের সামনে খেলা করার সময় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে দোকানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে নাঈম।

পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আর অভিযুক্ত নাঈমকে আটক করে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি আরও জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর পিতা বাদি হয়ে আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় একটি মামলা দায়ের করেন। পরে নাঈমকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ রোববার পাবনা জেনারেল হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে।

এসএস

Link copied!