তরুণ-তরুণীর লাশের পাশে চিরকুট ‘একসঙ্গে মাটি দিবেন’

  • নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১১:৩৪ এএম
তরুণ-তরুণীর লাশের পাশে চিরকুট ‘একসঙ্গে মাটি দিবেন’

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের ডাম্পিং দশপাইপ এলাকা থেকে এক তরুণ ও তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তরুণীর চুলের বেণী থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। তাতে তাদের দু’জনকে একসঙ্গে মাটি দেওয়ার কথা উল্লেখ ছিল।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, মরদেহের পাশে বিষের বোতল ছিল। পরে তল্লাশি চালিয়ে তরুণের মানিব্যাগে একটি ভোটার আইডি কার্ড পাওয়া যায়। ওই যুবকের নাম শফিকুল ইসলাম। তার বাবার নাম মনির হোসেন ও মায়ের নাম রোকেয়া বেগম। জন্ম ১৯৯৬ সালের ২২ নভেম্বর। শফিকুলের বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায়।

অপরদিকে তরুণীর সঙ্গে পাওয়া চিরকুটে লেখা ছিল- ‘আসসালামু আলাইকুম আপনাদের সমাজের সবার কাছে আমাদের দুজনকে একসাথে মাটি দিয়েন।’

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. আব্দুস সালাম মিয়া বলেন, ধারণা করা হচ্ছে তারা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। তাদের মুখ দিয়ে ফেনা বের হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরিচয় নিশ্চিতের জন্য ফিঙ্গার প্রিন্ট নিতে সিআইডি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

এমটিআই

Link copied!