শ্রী নিতিশ রানের গ্রেপ্তারের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ

  • ঝিনাইদহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৪, ০৩:৩২ পিএম
শ্রী নিতিশ রানের গ্রেপ্তারের দাবীতে ঝিনাইদহে বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহ: ভারতের রামগুরু মহারাজ ও বিজেপি নেতা শ্রী নিতিশ নারায়ন রানের গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঝিনাইদহের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে রাসুল পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও ইসলাম নিয়ে কটুক্তির প্রতেবাদে আন্তর্জাতিক সম্প্রদায়কে দৃষ্টি আকর্ষনের জন্য এই কর্মসুচির আয়োজন করা হয়।

দুপুরে ১টার দিকে ঝিনাইদহ উজির আলী স্কুল মাঠ থেকে জেলার বিভিন্ন মাদ্রাসা, কলেজ ও স্কুলের সাধারণ শিক্ষার্থীরা মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে। মিছিল শেষে শহরের পায়রা চত্বরে আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখেন মুফতি আরিফ বিল্লাহ, আবু খালিদ, আব্দুল্লাহ রহমানী, মাওলানা জুবায়ের, রাতুল, ঝিনাইদহ জেলা ছাত্রদলের সভাপতি এসএম সোমেনুজ্জামান সোমেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক।

সমাবেশ থেকে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, বিশ্বের মুসলমানদের কলিজার টুকরো রাসুল পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের কোন অপমান দেশের ছাত্র সমাজ বরদাশত করবে না। ভারতের রামগুরু মহারাজ ও বিজেপি নেতা শ্রী নিতিশ নারায়ন রানে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে বিশ্বের মুসলিম সমাজের হৃদয়ে রক্ত ঝরিয়েছে। বক্তরা আন্তর্জাতিক আইনের মাধ্যমে ভারতীয় দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, নইলে বিশ্বের মুসলমানরা জেগে উঠলে পরিবর্তিত পরিস্থিতির জন্য বিশ্ব মোড়লরাই দায়ী থাকবেন বলে হুশিয়ার করে দেন। বিক্ষোভ সমাবেশে শত শত শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এসএস

Link copied!