বগুড়ায় বজ্রপাতে দুই শিশুর মৃত্যু, আহত ৭

  • বগুড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৬:৪৯ পিএম
বগুড়ায় বজ্রপাতে দুই শিশুর মৃত্যু, আহত ৭

বগুড়া: বগুড়া শেরপুরে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।  শনিবার (৫ অক্টোবর) বেলা দেড়টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের বাঙালি নদীর তীরে ঘরের বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়লা আলাদি গ্রামের জাহিদুল ইসলাম (১৪) ও চর খানপুর এলাকার মোরসালিন ইসলাম (১১)।  আহতরা হলেন, রুস্তম আলী (১৭), জাকারিয়া (১২), শিহাব উদ্দিন (১৫), রাসেল উদ্দিন (১৭) ও মিরাজুল ইসলাম (১১)। তারা সবাই জয়লা আলাদি গ্রামের বাসিন্দা। বাকি দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি মেম্বার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার বেলা বারোটার দিকে ওই এলাকায় গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় বাঙালি নদীর তীরে বালুর স্তূপে শিশু-কিশোররা ফুটবল খেলছিল। বেলা আনুমানিক দুইটার দিকে আকস্মিক বজ্রপাতে হলে জাহিদুল ও মোরসালিন ঘটনাস্থলাই মারা যায়।  পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সিরাজুম মনিরা বলেন, আমাদের এখানে একজনকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত সাতজনের চারজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি তিনজনের একজন হাসপাতালে ভর্তি আছে এবং দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে শেরপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

Link copied!