পর্যটকদের টার্গেট করে ছিনতাই চক্রের ৬ সদস্য আটক

  • কক্সবাজার প্রতিনিধি: | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৯:৪৫ পিএম
পর্যটকদের টার্গেট করে ছিনতাই চক্রের ৬ সদস্য আটক

কক্সবাজার: হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গা পূজার উৎসবমুখর পরিবেশে কক্সবাজারে পর্যটকদের নিরাপত্তা বিঘ্নিত করায় ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে কলাতলী বিচ এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

জানা যায়, চলমান সরকারি ছুটিতে কক্সবাজারে ভ্রমণকারী পর্যটকদের লক্ষ্য করে এই চক্রটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে আসছিল। ভ্রমণকারীর কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা এবং অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়া হতো। অনেক সময় পর্যটকদের আটকে রেখে মুক্তিপণও দাবি করা হতো।

আটকরা হলেন- মো. নুরুচছফা (২৬), মো. রুবেল (২০), মাহমুদুল হাসান (২০), মো. আয়াছ (১৯), মো. রমজান (২০) এবং মো. রফিক (১৯)। এরা সকলেই কক্সবাজার সদর থানার বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল কক্সবাজার সদর থানা এলাকায় অভিযান চালায়। এ সময় ছিনতাইকারী চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। তাদের তল্লাশি করে তিনটি ছুরি, একটি হাতুড়ি, একটি টর্চ লাইট, একটি ছোট লোহার শাবল এবং দুটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, উদ্ধারকৃত আলামতসহ আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আইএ

Link copied!