মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে কুড়িগ্রামে যুবক গ্রেফতার

  • কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৬:৪৮ পিএম
মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে কুড়িগ্রামে যুবক গ্রেফতার

কুড়িগ্রাম: মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে অবমাননাকর ও ইসলাম ধর্ম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শাহীন আলম (৩৫) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

এলাকাবাসীর তোপের মুখে শনিবার ১২ অক্টোবর দুপুরে শাহীন আলম স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন নিজেই কুড়িগ্রাম সার্কিজ হাউজ থেকে পুলিশকে ফোনে নিজের অবস্থানের খবর দিলে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ। 

ইউপি সদস্য আমজাদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। থানা পুলিশ তাকে গ্রেপ্তার দেখায়। গ্রেফতারকৃত যুবক উপজেলার রাজারহাট ইউনিয়নের ফুলবাড়ী উপেন চৌকি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

শনিবার দুপুর ২টার দিকে রাজারহাট থানার মূল ফটকে প্রতিবাদ করেন স্থানীয় মুসলিম জনতা ও শিক্ষার্থীরা সমাবেশ হয় শাহীন আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে।

জানা গেছে,শাহীন আলম শনিবার তার শাহীন আলম নামক ফেসবুক আইডি থেকে বিশ্বনবীকে নিয়ে কটূক্তির অবমাননাকর একটি স্ট্যাটাস দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ধর্মপ্রাণ মুসল্লিরা ক্ষোভে ফেটে পড়েন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তার শাস্তির দাবি করেন। 

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন এবং পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআর

Link copied!