টাঙ্গাইলে পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার

  • টাঙ্গাইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৩:৩০ পিএম
টাঙ্গাইলে পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলে গলায় পরনের কাপড় পেঁচানো অবস্থায় আইয়ুব আলী (৪৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) সকালে শহরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আইয়ুব আলী সদর উপজেলার ভবানীপুর পাতুলী এলাকার মৃত নছিম মিয়ার ছেলে। তিনি বিভিন্ন স্থানে নারী সেজে যাত্রাপালায় অভিনয় করতেন বলে জানিয়েছে পুলিশ ও পরিবারের সদস্যরা।

পুলিশ জানায়, সকালে নতুন বাসস্ট্যান্ড এলাকার মাইক্রোবাস স্ট্যান্ডের পিছনের পরিত্যক্ত একটি ঘর থেকে গলায় পরনের কাপড় পেঁচানো অবস্থায় লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। পুলিশের ধারণা, রাতে কোন এক সময় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। 

নিহতের ছেলে অনিক মিয়া জানান, আমার বাবা গতকাল শনিবার সন্ধ্যায় কাজের কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। আজ সকালে আমার বাবার লাশ উদ্ধারের খবর পেয়ে হাসপাতালে আসি।

 

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানবীর আহম্মেদ জানান, নিহতের মুখে আঙ্গুলের ছাপ ও গলায় পরনের কাপড় পেঁচানো অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, হত্যা করে লাশ এখানে ফেলে রেখে গেছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসএস

Link copied!