সিলেটে দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ২

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৭:২২ পিএম
সিলেটে দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ২

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।  এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। সোমবার (২১ অক্টোবর) বিকেলে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া ডাকঘর নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহত সুমন মিয়া (৩২) উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের বাঘারপাড় গ্রামের ইন্তাজ আলীর ছেলে। আর আহতরা হলেন- উপজেলার গাংপাড় এলাকার আহাদ আলীর ছেলে দুলাল মিয়া ও শাহ আরেফিন এলাকার রাসেল মিয়া (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া ডাকঘর নামক স্থানে দুই দিক থেকে দুটি মোটরসাইকেল এসে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলের ৩ জন গুরুতর আহত হন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন। আর বাকিদের অবস্থা গুরুতর হওয়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজায়ের আল মাহমুদ আদনান জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আর বাকি দুজন গুরুতর আহত হয়ে ওসমানীতে ভর্তি আছেন। নিহতের লাশ কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

এসএস

Link copied!