সিলেটে ২৬৯ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাকচালক আটক

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৭:৫১ পিএম
সিলেটে ২৬৯ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাকচালক আটক

সিলেট: সিলেটে ২৬৯ বস্তা ভারতীয় চিনি সহ এক ট্রাকচালককে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) বিকেলে সিলেটের শাহপরাণ (রহ.) থানা এলাকার সিলেট ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে থেকে চিনির বস্তাগুলো জব্দ ও ট্রাকচালককে আটক করা হয়। আটককৃত চিনির আনুমানিক বাজারমূল্য ১৫ লাখ ৮১ হাজার ৭২০ টাকা। এসময় চিনি বহনকাজে জড়িত থাকায় একটি ট্রাক জব্দ করা হয়।

আটককৃত ট্রাকচালক মো. আশরাফুল ইসলাম (৪২) রাজশাহীর দামকুড়ার মো. মোসলেম উদ্দিনের ছেলে। আর জব্দকৃত মালামালের মালিক সিলেটের জৈন্তাপুরের হরিপুরের মরা মিয়া উরফে হাবিবুর রহমানের ছেলে সাদিকুর রহমান (৪৫)।

পুলিশ জানায়, বুধবার বিকেলে সিলেটের শাহপরাণ (রহ.) থানা এলাকার সিলেট ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে চেকপোষ্ট বসায় পুলিশ। এসময় সিলেট শহরের দিকে আসা নম্বরবিহীন একটি ট্রাককে থামার জন্য সিগন্যাল দিলে ট্রাকটি থামে। তখন ট্রাকটি তল্লাশী করে ত্রিপল দিয়ে মোড়ানো অবস্থায় ২৬৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে জব্দ করা হয়। বস্তাগুলোতে মোট ১৩ হাজার ১৮১ কেজি ভারতীয় চিনি রয়েছে। যার আনুমানিক বাজারমূল্য ১৫ লাখ ৮১ হাজার ৭২০ টাকা। এসময় চিনি বহনকাজে জড়িত থাকায় ট্রাকটি জব্দ করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, উক্ত ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

এসএস

Link copied!