খুলনায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

  • খুলনা ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৯:২২ পিএম
খুলনায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

খুলনা: খুলনায় মাদক মামলায় নান্টু হাওলাদার নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

সোমবার (২১ অক্টোবর) খুলনা অ‌তি‌রিক্ত মহানগর দায়রা জজ আদাল‌তের বিচারক সুমি আহ‌মেদ এ রায় ঘোষণা ক‌রেন। রা‌য়ের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ওই আদাল‌তের বেঞ্চ সহকারী শু‌ভেন্দু রায় চৌধুরী।

রায় ঘোষণার সময় আসা‌মি আদালতে উপস্থিত ছিলেন। সাজাপ্রাপ্ত আসা‌মি নান্টু হাওলাদার নগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা এলাকার লালু হাওলাদারের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, ২০১২ সালে ২ ফেব্রুয়ারি স্থানীয় সংগীত সিনেমা হলের সামনে এক যুবক একটি ব্যাগে ফেনসিডিল নিয়ে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে  সেখানে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে নান্টু হাওলাদার ঘটনাস্থল ত্যাগ করতে গিয়ে ব্যর্থ হয়।

এসময় তার ব্যাগ তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মোঃ হোসেন মাহাবুব বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

ডিবি পুলিশের এসআই মান্নান শরীফ আসামি নাম নান্টু হাওলাদারকে অভিযুক্ত করে একই বছরে ২১ মার্চ আদালতে চার্জশিট প্রদান করেন। এই ঘটনায় আদালতে পাঁচজনের স্বাক্ষ্য প্রদান করা হয়।

এসএস

Link copied!