ঢামেকে চিকিৎসকের ওপর হামলা, গাইবান্ধায় গ্রেপ্তার সঞ্জয় পাল

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০১:০৮ পিএম
ঢামেকে চিকিৎসকের ওপর হামলা, গাইবান্ধায় গ্রেপ্তার সঞ্জয় পাল

ঢাকা : ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গাইবান্ধা থেকে সঞ্জয় পাল নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে গাইবান্ধা সদর এলাকা তাঁকে আটক করা হয়। গাইবান্ধা জেলা পুলিশের এসপি মোশাররফ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সঞ্জয় পালকে গাইবান্ধা থেকে আটক করেছে শাহবাগ থানা ও গাইবান্ধা জেলা পুলিশ। তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ তুলে এক চিকিৎসককে মারধর ও হাসপাতালে হামলা করা হয়। পরে ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনায় জড়িতদের শাস্তি নিশ্চিত না করলে হাসপাতাল শাটডাউনের ঘোষণা দেন মেডিকেল শিক্ষার্থী ও চিকিৎসকরা। হামলার ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়। ঢাকা মেডিকেলের অফিস সহায়ক আমির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

দায়ের করা মামলায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিউবিটি) শিক্ষক শাহরিয়ার অর্ণবসহ চারজনের নাম আসামি হিসেবে উল্লেখ করা হয়।

অপর তিন আসামি হলেন- সঞ্জয় পাল জয়, সিহাব তুর্জ ও সাইমি নাজ শয়ন। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে গতকাল সকাল থেকে ঢামেকের জরুরি ও বহির্বিভাগসহ বিভিন্ন বিভাগে কর্মবিরতি পালন করেন চিকিৎসক ও কর্মচারীরা। পরে ১০ ঘণ্টারও বেশি সময় বন্ধ থাকার পর চালু হয় ওই দুই বিভাগ। বিকেলে কর্মবিরতি ২৪ ঘণ্টার জন্য স্থগিতের সিদ্ধান্ত হয়।

এমটিআই

Link copied!