গাজীপুরে দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের টাকা ছিনতাই

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৯:২৫ পিএম
গাজীপুরে দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের টাকা ছিনতাই

গাজীপুর: গাজীপুরে প্রকাশ্যে ফাঁকা গুলি করে এবং আনসার সদস্যসহ দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ ৮৪ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে গাজীপুর স্টেডিয়াম-সংলগ্ন রথখোলা এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহতরা হলেন— সোনালী ব্যাংকের তাজউদ্দিন মেডিকেল উপশাখার ইনচার্জ প্রিন্সিপাল অফিসার আতিকা পারভীন, অফিসার ক্যাশ ফারজানা নাজনীন, আনসার সদস্য রাজু ও আল আমিন।

সোনালী ব্যাংকের গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার এজিএম শহিদুজ্জামান সাংবাদিকদের বলেন, শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোনালী ব্যাংকের একটি উপশাখা রয়েছে। সেখানে কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ প্রতিষ্ঠান-সংশ্লিষ্ট অন্যান্য লেনদেন করা হয়। রোববার সারাদিন লেনদেন শেষে বিকেলে অটোরিকশাযোগে আনসার ও অফিসাররা টাকা নিয়ে মূল শাখায় ফিরছিলেন। পথে স্টেডিয়ামের সামনে রাজবাড়ী সড়কের ডিভাইডারে মোটরসাইকেল আরোহী ১০-১২ জন যুবক ফাঁকা গুলি ছুড়ে তাদের গতিরোধ করে। পরে দুই কর্মকর্তা ও আনসারদের কুপিয়ে আহত করে ৭ লাখ ৮ হাজার ৩৭৪ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাহেদুল ইসলাম সাংবাদিকদের বলেন, সোনালী ব্যাংকের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আইএ

Link copied!