দোহারে ভোটার হতে এসে দুই রোহিঙ্গাসহ আটক ৩

  • নিজস্ব প্রতিবেদক:  | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:০০ পিএম
দোহারে ভোটার হতে এসে দুই রোহিঙ্গাসহ আটক ৩

ঢাকা: ঢাকার দোহারে নতুন ভোটার ফরম জমা দিতে গিয়ে দুই রোহিঙ্গা ও এক দালাল আটক হয়েছেন। বৃহস্পতিবার দোহার উপজেলা নির্বাচন অফিসে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন-কক্সবাজারের টেকনাফ উপজেলার জাদিমুরা ২৭ নং ক্যাম্পের আবুল কাশেমের ছেলে মো. আমির, উখিয়া উপজেলার কুতুপালং ১২নং ক্যাম্পের হাবিবুল্লাহর ছেলে মো. সাঈদ (২৯)। এছাড়া দালাল খাইরুন নাহার (৩৮) দোহার উপজেলার মালিকান্দা এলাকার মাসুম হাওলাদারের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, সাঈদ ২০১৫ সালে মিয়ানমার থেকে বাংলাদেশ হয়ে ভারত প্রবেশ করে। তারপর ভারত থেকে এসে সৌদি প্রবেশ করেন। ২০১৯ সালে ফের তিনি বাংলাদেশে আসে। অন্যদিকে আমির চারমাস আগে মিয়ানমার থেকে বাংলাদেশে আসে।

জানা যায়, ভোটার হওয়ার জন্য তারা নাগরিক সনদ, বিদুৎ বিল, বাবা-মায়ের আইডি কার্ডসহ প্রয়োজনীয় সব কাগজ নিয়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে দোহার উপজেলা নির্বাচন অফিসে আসে। সেখানে নির্বাচন অফিসের কর্মকর্তারা কাগজপত্র চ্যালেঞ্জ করলে ধরা পড়ে তারা। তখন স্থানীয় ওই খাইরুন নাহার তাদের সঙ্গে ছিলেন। আটক তিনজনকে সন্ধ্যায় থানায় সোপর্দ করা হয়েছে। 

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মিলেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

আইএ

Link copied!