জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের টাইটেল স্পন্সর আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৬:৪৯ পিএম
জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের টাইটেল স্পন্সর আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

ঢাকা: শিক্ষার্থীদের মধ্যে বিজ্ঞানের প্রতি ভালবাসা বৃদ্ধি, বিজ্ঞান গবেষণা এবং আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের বাংলাদেশ দল নির্বাচনের লক্ষ্য নিয়ে ১০ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডের টাইটেল স্পন্সর হয়েছে আল-আরাফাহ্ ইসলামী (এআইবি) পিএলসি। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফারসীম মান্নান মোহাম্মদীর নিকট স্পন্সরের চেক হস্তান্তর করেন। টাইটেল স্পন্সর হিসেবে ব্যাংক ১২ লক্ষ টাকা প্রদান করেছে।

অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, মোঃ ফজলুর রহমান চৌধুরী, মোঃ আমিনুল ইসলাম ভূঁঞা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মুশতাক ইবনে আয়ূব ও বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতির স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি সেপ্টেম্বরে ১০ম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে। এখান থেকে নির্বাচিত ছয়জন শিক্ষার্থী আগামী ডিসেম্বরে রোমানিয়ায় অনুষ্ঠিত ২০তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে অংশগ্রহণ করবে।

এসএস

Link copied!