শাহজালাল ইসলামী ব্যাংকের ডিজিটাল লেনদেনের আর্থিক স্বাক্ষরতা কর্মশালা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৫:৩২ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ডিজিটাল লেনদেনের আর্থিক স্বাক্ষরতা কর্মশালা

ঢাকা: ডিজিটাল লেনদেনের ব্যবহার ও উপকারিতা বিষয়ে দিনব্যাপী আর্থিক স্বাক্ষরতা কর্মশালার আয়োজন করেছে শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি। শনিবার (২১ সেপ্টেম্বর) ব্যাংকের টাঙ্গাইল শাখার আয়োজনে এই কর্মশালার আয়োজন করা হয়।

আর্থিক সাক্ষরতা কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুসন ডিপার্টমেন্ট এর পরিচালক মোঃ ইকবাল মহসীন, বিশেষ অতিথি ছিলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এম. সাইফুল ইসলাম। কর্মশালায় ডিজিটাল লেনদেনের ব্যবহার ও উপকারিতা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ব্যাংকের রিক্স ম্যানেজমেন্ট বিভাগ ও ফাইন্যান্সিয়াল ইনক্লুসন ইউনিটের প্রধান মোঃ আবু ছায়েম।

কর্মশালায় ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের পেমেন্ট এন্ড সেটেলমেন্ট বিভাগের প্রধান মোঃ আব্দুল কুদ্দুছ, মানব সম্পদ বিভাগের প্রধান (চলতি দায়িত্ব) এ. কে. এম. হাসান রহিম, ব্যাংকের টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধান মোঃ আব্দুল খালেকসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী আয়োজিত কর্মশালায় ডিজিটাল ব্যাংকিং সেবার বিভিন্ন দিক নিয়ে আলোচকবৃন্দ বিস্তারিত তথ্যচিত্র উপস্থাপন করেন। ডিজিটাল লেনদেন গ্রাহকদের সময়কে সাশ্রয় এবং তাদের লেনদেনকে অধিকতর ঝুঁকিমুক্ত করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

এসএস

Link copied!