সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৩:৩০ পিএম
সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

ছবি : প্রতিনিধি

ঢাকা: ১২ জুলাই ছিলো সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এর ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিনটি উপলক্ষে রোববার (১৪ জুলাই) দিনব্যাপী নানা আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে সকাল ১১টায় হোটেল এরিয়ার ভিতরে সকল ম্যানেজমেন্ট, কর্মকর্তা, ও কর্মচারীবৃন্দ সহ একটি আনন্দঘন র‍্যালি উদযাপন করা হয়। 

র‍্যালির শুরুতে বক্তব্য রাখেন এ কে এম বেনজামিন রিয়াজী ( অতিরিক্ত সচিব) ব্যবস্থাপনা পরিচালক হোটেলস ইন্টারন্যাশনাল লিমিটেড (HIL owning company of pan pacific Sonargoan dhaka) মি: রবিন জেমস এডওয়ার্ড মহা ব্যবস্থাপক প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল ঢাকা। সোনারগাঁও হোটেল শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম। বেনজামিন রিয়াজি ও এডওয়ার্ড তাদের বক্তব্যে বর্তমান ইউনিয়নের কার্যকরি কমিটি, মালিকপক্ষ ও শ্রমিকপক্ষের সাথে তাদের সুসম্পর্কের কথা তুলে ধরেন এবং সামনের দিনগুলোতে হোটেল এর ব্যবসা ও উভয় পক্ষের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। র‍্যালি শেষে এমডি, জিএম ইউনিয়ন এর সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ সহ কেক কাটিং করেন। 

এবং বিকাল ৩ টায় হোটেলের স্টাফ ক্যাফেটেরিয়াতে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন বর্তমান ইউনিয়ন এর কার্যকরী কমিটির সভাপতি দুলাল চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক মো:শাহ আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

উল্লেখ্য এই প্রথম বর্তমান কার্যকরী কমিটি সাবেক ইউনিয়ন নেতৃবৃন্দ ও প্রতিষ্ঠাতা নেতৃবৃন্দদেরকে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানান।

এসআই

Link copied!