‘তুফান’ থেকে কত পারিশ্রমিক পাবেন, জানালেন শাকিব

  • বিনোদন ডেস্ক: | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:২৭ পিএম
‘তুফান’ থেকে কত পারিশ্রমিক পাবেন, জানালেন শাকিব

ঢাকা: ঈদে মুক্তি পেয়েছে ‘তুফান’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। এই সিনেমার স্পেশাল স্ক্রিনিং ছিল রাজধানীর মিরপুরের সনি সিনেপ্লেক্সে।

মিরপুরের সনি সিনেপ্লেক্সে একসঙ্গে সিনেমা উপভোগ করেন- শাকিব খান, চঞ্চল চৌধুরী, নাবিলা, প্রযোজক শাহরিয়ার শাকিল, রেদোয়ান রনি, মহেন্দ্র সোনি ও পরিচালক রায়হান রাফী। সেখানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন নায়ক আরিফিন শুভ, আজিজুল হাকিম, বিন্দু, ঐশী, রোশান, রুনা খানসহ অনেকে।

শাকিব খান বলেন, ঈদ শেষ হয়ে গেলেও দেশের মানুষ তুফান যেভাবে উপভোগ করছেন তাতে বুঝতে আর বাকি নেই এ সাফল্য কোথায় গিয়ে থামবে। আমার ফ্যামিলি মেম্বাররাও বলছেন তারা টিকিট পাচ্ছেন না। দর্শকদের সবার কাছে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই।

‘তুফান’ সিনেমার প্রযোজকের উদ্দেশ্যে মজা করে শাকিব খান বলেন, আমি আগেই বলেছিলাম ‘তুফান’ ১০০ কোটি টাকার ব্যবসা করলে আমি লাভের ২৫ শতাংশ পাব! তুফান সমগ্র ভারতে মুক্তি পাচ্ছে, আবার আন্তর্জাতিক বাজারেও মুক্তি পাচ্ছে। তাই আরও ১০০ কোটি টাকার ব্যবসা করলে আমার মোট পারিশ্রমিক হবে ৫০ কোটি টাকা!

ঈদুল আজহায় দেশের ১২৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘তুফান’। স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতে প্রতিদিন ৫৫টি করে শো প্রদর্শিত হচ্ছে, যা স্টার সিনেপ্লেক্সের ২০ বছরের ইতিহাসে একটি নতুন রেকর্ড। এছাড়া যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার হলেও প্রতিদিন ১৪টির বেশি শো দেখানো হচ্ছে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিও লিমিটেড, ডিজিটাল পার্টনার চরকি এবং আন্তর্জাতিক ডিস্ট্রিবিউটর এসভিএফ।

আইএ

Link copied!