একজন চিমনির মতো ধূমপান করেন, আরেকজন ছুঁয়েও দেখেন না

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ১২:৩৯ পিএম
একজন চিমনির মতো ধূমপান করেন, আরেকজন ছুঁয়েও দেখেন না

ঢাকা : বলিউডের বক্স অফিসের হিসাব-নিকাশ উল্টেপাল্টে দেওয়া দুই অভিনেতা শাহরুখ খান ও সালমান খান দুজনে দারুণ বন্ধু, কাজের ব্যাপারেও তারা সিরিয়াস কিন্তু কিছু স্বভাবে একে অপরের উল্টো। সম্প্রতি দুই খানকে নিয়ে গোপন তথ্য ফাঁস করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা গোবিন্দ নামদেব।

সংবাদ প্রতিদিন লিখেছে, এক সাক্ষাৎকারে গোবিন্দ বলেছেন, সালমান ও শাহরুখ, দুজনেরই সঙ্গেই আমার কাজ করার অভিজ্ঞতা রয়েছে। প্রাথমিক দিক থেকে দুজনেই খুব প্রফেশনাল। ক্যামেরা চালু হলে, অভিনয় ছাড়া আর কিছু মাথায় রাখেন না। কিন্তু তবুও শাহরুখ ও সালমান একেবারেই আলাদা। তাদের দুজনের ওঠাবসা, কথাবার্তা, ভাবনা চিন্তা একেবারেই আলাদা।

আলাদার ধরনটা কেমন প্রশ্নে গোবিন্দ বলেন, শাহরুখ কথা বলতে ভালোবাসেন। সারাক্ষণ ভাবতে থাকেন, তার পরের কাজটা কি হবে। নিজেকে আরো কতটা পালটাবে। তবে শাহরুখ প্রচণ্ড স্মোক করেন, একেবারে চিমনির মতো। একের পর এক সিগারেট ধরিয়ে যান। খুব অল্প ঘুমান। এত এনার্জি যে কোথা থেকে আসে, কে জানে!

সালমানকে নিয়ে গোবিন্দার ভাষ্য, সে কিন্তু খুবই চুপচাপ। দরকার ছাড়া কথাই বলেন না। নিজের চিন্তায় মগ্ন থাকেন। আর সুযোগ পেলেই অল্প ঘুমিয়ে নেন। সিগারেট তিনি খান না। সালমন ও শাহরুখ আসলে দুজনে খুবই আলাদা।

গেল বছর, ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ উপহার দেওয়া শাহরুখ আগামীতে পর্দায় আসছেন ‘কিং খান’ সিনেমা নিয়ে। এই সিনেমায় তার সঙ্গে প্রথমবারের মত অভিনয় করছেন তার মেয়ে সুহানা খান।

আর আগামী বছর মুক্তি পাবে সালমানের ‘সিকান্দার’ সিনেমা। এছাড়া সালমান অভিনীত ‘কিক’ সিনেমার সিক্যুয়েল তৈরি হবে বলে খবর এসেছে।

এমটিআই

Link copied!