‘বাংলাদেশের এই পরিস্থিতি দেখে এদের হাসি পেয়েছে’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১২:৫৭ এএম
‘বাংলাদেশের এই পরিস্থিতি দেখে এদের হাসি পেয়েছে’

ঢাকা : পশ্চিমবঙ্গের টালিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই আলোচনায় থাকেন। এর কারণ তার ঠোঁটকাটা স্বভাব। ক্যারিয়ার, ব্যক্তিজীবন এবং সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেই মূলত চর্চায় থাকেন তিনি।

বৈষম্যবিরোধী আন্দোলনের সময়েও বাংলাদেশের ছাত্র-জনতার পক্ষে বেশ সরব ছিলেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার এদেশের বন্যা পরিস্থিতি নিয়ে সরব হতে দেখা গেল এই অভিনেত্রীকে।

তবে সামাজিক মাধ্যমে এই অভিনেত্রী আলাদা করে কথা না বললেও বাংলাদেশের বন্যা পরিস্থিতি নিয়ে দেওয়া একটি পোস্ট শেয়ার করেন তিনি।

‘অনির্বাণ স্পিকস’ নামে আইডি থেকে বন্যাসংক্রান্ত নিয়ে ওই পোস্টে লেখা ছিল, ‘বাংলাদেশকে বার্তা দিন বন্ধুরা। আবালবৃদ্ধবনিতা জলে ডুবে যাচ্ছে, ঘরবাড়ি ভেসে গেছে, জনপদ জলের তলায়। ফের কবে ডাঙ্গা দেখা যাবে সেই অপেক্ষায় অস্বাস্থ্যকর ঘিঞ্জি শিবিরে সকলে বসে আছেন। সদ্যজাতের কান্না আর প্রবীণের হাহুতাশকে একটু জড়িয়ে ধরুন প্লিজ। নদীমাতৃক বাংলায় স্থলভূমি দেখা যাচ্ছে না, পর্যাপ্ত রসদ নেই। জল বাড়ছে আরও। আমি জানি বাংলাদেশ এই সমস্ত দুরূহ প্রতিকূলতা অতিক্রম করে হৈহৈ আনন্দে উঠে দাঁড়াবে। কিন্তু এখন প্রকৃতির সঙ্গে অসম যুদ্ধে ওদের লড়াকু মনোভাবে আলো জ্বেলে দিন। আমাদের মেয়ের জন্য সুবিচার চেয়েছে ওরা, ওদের প্রতি আমাদেরও তো দায় আছে। সেকথা ভুলে যাব আমরা?’

এরপর শুক্রবার নিজের ফেসবুকে পোস্টটি শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘বাংলাদেশ’। পাশে একটি লাভ ইমোজি দেন অভিনেত্রী।

তবে শ্রীলেখার পোস্ট ঘিরে নেটিজেনরা যেমন ব্যথিত হয়েছেন, তেমনই বড় একটি অংশ 'হাহা' প্রতিক্রিয়া জানিয়েছেন। আর এতেই ক্ষুব্ধ হয়ে পড়েন অভিনেত্রী। জবাবে লেখেন, ‘বাংলাদেশের এই পরিস্থিতি দেখে এদের হাসি পেয়েছে। কর্ম ভাই মনে রেখ, তোমার প্রয়োজনেও কাউকে পাশে পাবে না।’

এমটিআই

Link copied!