২০ বছর সংসারের পর অভিনেতা জানলেন, প্রথম স্বামীকে তালাক দেননি স্ত্রী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৮:০৯ পিএম
২০ বছর সংসারের পর অভিনেতা জানলেন, প্রথম স্বামীকে তালাক দেননি স্ত্রী

ঢাকা: স্ত্রীর শিবানী তোমরের সঙ্গে ২০ বছর সংসার জীবন বলিউড অভিনেতা দীপক তিজোরির। কিন্তু একটি অজানা সত্যে যেন মুহূর্তেই থমকে গেল এই অভিনেতার চারপাশ। স্ত্রীর শিবানীর সঙ্গে তার বিয়েটাই নাকি বৈধ নয়। এমন কথা জানার পর রীতিমতো বাজ ভেঙে পড়ে অভিনেতার মাথায়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শিবানীর সঙ্গে ২০ বছর সংসার করার পর নিজেদের মধ্যে এক ঝগড়াকে কেন্দ্র করে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন দীপক। এতে সম্মত হন অভিনেতার স্ত্রীও। কিন্তু বিবাহবিচ্ছেদের বিষয়ে আইনজীবীর সঙ্গে আলোচনা করতেই যেন বাঁধল বিপত্তি।

দীপক জানতে পারেন, যে স্ত্রীর সঙ্গে এতদিন ধরে সংসার করে আসছিলেন তার সেই বিয়েই নাকি আইনসিদ্ধ নয়। শিবানী তার প্রথম স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদই করেননি। যার ফলে আইনগতভাবে তখন পর্যন্ত প্রথম স্বামীর বৈধ স্ত্রীই ছিলেন তিনি।

এদিকে এমন এক ঘটনা প্রকাশ্যে আসতেই বড় ধাক্কা খান দীপক। স্ত্রীর প্রতারণার বিষয়টি মেনেই নিতে পারছেন না। অন্যদিকে সেই রেশ কাটিয়ে না উঠতেই দীপককে আরও একটি ধাক্কা দেন শিবানী। বিবাহবিচ্ছেদর দাবি করে মোটা টাকার ভরণপোষণ দাবি করে বসেন অভিনেতার কাছে।

শিবানীর দাবি ছিল, বিচ্ছেদের পর সকল খরচ দীপক বহন করবেন। আর সেটা চাওয়ার অধিকার রয়েছে তার।

বেআইনি বিয়ের সঙ্গে শিবানীর অবাস্তব আবদার মেনে নেন দীপক। কারণ তাদের মেয়েরা সে সময়ে নাবালিকা ছিল। যে কারণে নতুন কোনো ঝামেলা সৃষ্টি করতে চাননি তিনি। কিন্তু পরবর্তীতে শিবানীর সঙ্গে আর এক ছাদের নিচে না থাকার সিদ্ধান্ত নেন দীপক।

আইএ

Link copied!