দুবাই যাচ্ছেন শাকিব খান সঙ্গী হচ্ছেন পূর্ণিমা-শ্রাবন্তী, থাকবেন আশরাফুলও

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৪:১৭ পিএম
দুবাই যাচ্ছেন শাকিব খান সঙ্গী হচ্ছেন পূর্ণিমা-শ্রাবন্তী, থাকবেন আশরাফুলও

ঢাকা: চলতি বছর সংযুক্ত আরব আমিরাতের সম্মানসূচক গোল্ডেন ভিসা পেয়েছেন চিত্রনায়ক শাকিব খান। এরপরই তাকে নিয়ে মরুর এই দেশে হচ্ছে নানা পরিকল্পনা। তেমনই একটা উদ্যোগে দুবাই যাচ্ছেন দেশ সেরা এই নায়ক।  

সম্প্রতি দুবাইয়ের এনআরআই জুয়েলারির শুভেচ্ছাদূত হয়েছেন শাকিব খান। প্রতিষ্ঠানটিরই একটি শোরুম উদ্বোধন করতে দেশটিতে যাচ্ছেন তিনি। এই সফরে তার সঙ্গী হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ একঝাঁক তারকা। একই মঞ্চে থাকবেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

জানা গেছে, আগামী ২৬ অক্টোবর প্রতিষ্ঠানটির এই শাখা উদ্বোধন করতে সেখানে যোগ দেবেন তারা। আয়োজকরা জানান, অনুষ্ঠানটি ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, প্রিয় তারকাদের দেখতে দুবাই গোল্ড সুকের এশিয়া অঞ্চলে অন্তত ২০ হাজার দর্শক উপস্থিত থাকবেন।

দুবাইয়ের বিখ্যাত গোল্ড বাজারজাতকারী প্রতিষ্ঠানগুলোর সাথে প্রতিযোগিতায় পাল্লা দিয়ে বাংলাদেশি প্রতিষ্ঠান এনআরআই জুয়েলারি তাদের অবস্থান ক্রেতা-দর্শনার্থীর কাছে জানান দিতে এমন আয়োজন করেছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এরই মধ্যে ভিডিও বার্তায় নিজেদের উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীরা। কোটি টাকা ব্যয়ে দুবাইয়ে কোন বাংলাদেশি প্রতিষ্ঠানের এমন আয়োজন এবারই প্রথম। একই আয়োজনে যোগ দিবেন সংযুক্ত আরব আমিরাত, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার বেশ কয়েকজন তারকা শিল্পী। 

এদিকে আগামীকাল থেকে মুম্বাইতে ‘বরবাদ’র শুটিং শুরু হবে। দুবাইয়ের অনুষ্ঠান শেষ করেই শুটিংয়ে অংশ নেবেন শাকিব।

ইউআর

Link copied!