‘টারজান’ খ্যাত অভিনেতার মৃত্যু

  • বিনোদন ডেস্ক: | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৩:৪৯ পিএম
‘টারজান’ খ্যাত অভিনেতার মৃত্যু

ঢাকা: ‘টারজান’ খ্যাত অভিনেতা রন এলি মার গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। বুধবার (২৩ অক্টোবর) অভিনেতার মেয়ে ক্রিশ্চেন কাসালে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বাবার মৃত্যুর কথা জানান। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করেননি।

ইনস্টাগ্রামে ক্রিশ্চেন কাসালে বলেন, ‘‌আমার বাবা ছিলেন এমন একজন, যাকে মানুষ হিরো বলত।’ অভিনেতার পাশাপাশি রন এলি ছিলেন একাধারে একজন লেখক, প্রশিক্ষক ও মেন্টর।

এদিকে দ্য ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনে জানা যায়, মৃত্যুর প্রায় একমাস পর পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হলো। গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় লস আলামোসে নিজ বাড়িতে প্রয়াত হয়েছেন রন এলি।

বলা দরকার, ষাটের দশকে বেশকিছু জনপ্রিয় টিভি শো উপস্থাপনা করেছেন রন এলি। পাশাপাশি জনপ্রিয় সিরিজ ও সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে দিয়েছে ‘টারজান’ চরিত্রটি।

১৯৩৮ সালে টেক্সাসে অভিনেতার জন্ম। অভিনয় জীবনের শুরুর দিকে সিটকম ‘ফাদার নোজ বেস্ট’, ‘হাউ টু ম্যারি আ মিলিয়নিয়ার’ ও ‘দ্য মেনি লাভস অব ডোবি গিলিস’র মতো জনপ্রিয় টিভি শোয়ে অভিনয় করেন তিনি। এরপর ১৯৬৬ সালে ‘টারজান’-এ প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পান এই অভিনেতা।

আইএ

Link copied!