রাতভর পার্টি, তিন খান আসছেন এক সিনেমায়?

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৪:০৮ পিএম
রাতভর পার্টি, তিন খান আসছেন এক সিনেমায়?

ঢাকা : সব দ্বন্দ্ব ভুলে এখন একে অন্যের পরিপূরক হয়ে পাশে দাঁড়িয়েছেন বলিউডের তিন খান। তবে এবার একটু অন্য কারণে খবরের শিরোনাম হলেন তারা। শোনা গেছে, রাতভর একসাথে পার্টি করেছেন তিন খান সালমান, শাহরুখ ও আমির!

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে রাতভর জমিয়ে পার্টি করেছেন সালমান, আমির ও শাহরুখ। শুধু তাই নয়, সন্ধ্যা হতেই নাকি তাড়াহুড়া করে সালমানের বাড়িতে হাজির হয়েছিলেন আমির। আর শুটিং শেষে শাহরুখ ও সালমান যোগ দেন আমিরের সঙ্গে।

এমনিতেই আমির আর ফাতিমা সানা শেখের বিয়ের খবরে উত্তাল বলিউড। ঠিক এই সময় তিন খানের পার্টি। অনেকে ধারণা করছেন আমিরের তৃতীয় বিয়ের আগে হয়তো তিন খান মিলে ব্যাচেলার পার্টিতে মেতেছেন। তবে সূত্র বলছে, তিনজনে মিলে নাকি নির্ভেজাল আড্ডা দিয়েছেন। ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার পর যেভাবে আমির খান নিজেকে ক্যামেরার সামনে থেকে দূরে সরিয়ে রেখেছেন, তা নিয়ে নাকি আলোচনাও করেছেন তিন খান। শাহরুখ আর সালমান নাকি আমিরকে ফিরে আসার জন্য অনুরোধ করেছেন।

শোনা যাচ্ছে, এই পার্টির নেপথ্যে রয়েছে বিশাল এক কারণ। এই তিন খান নাকি একসঙ্গে চলচ্চিত্র তৈরি করতে চলেছেন। হয়তো সেই চলচ্চিত্রে একসঙ্গে দেখা যেতে পারে তিনজনকে। শুধু তাই নয়, যেহেতু এই তিন খানই অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করেন, সেহেতু বড়সড় এক প্রজেক্ট করার কথাও ভাবছেন।

তবে সঠিক কী কারণে এই পার্টি তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ বিষয়ে এখনো মুখ খুলেননি কেউই। তবে ভক্তদের মাঝে কৌতুহল বেড়েই চলেছে। এখন সময়ই বলে দেবে, তিন খানের এক হবার আসল রহস্য কি ছিল!

সোনালীনিউজ/এমটিআই

Link copied!