অর্জুন-মালাইকার বিচ্ছেদ ইস্যুতে আমাকে খলনায়িকা বানানো হচ্ছে: কুশা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০২:০১ পিএম
অর্জুন-মালাইকার বিচ্ছেদ ইস্যুতে আমাকে খলনায়িকা বানানো হচ্ছে: কুশা

ঢাকা : জোরাবর আলুওয়ালিয়ার সঙ্গে বছর ছয়েকের সংসার ভেঙে বেরিয়ে এসেছেন কুশা কপিলা। কানাঘুষা চলছে, অর্জুন কাপুরের প্রেমে মজেছেন তিনি। গুঞ্জন রটেছে, তার কারণেই না কি অর্জুন ও মালাইকা আরোরার বহুল চর্চিত সম্পর্ক ভেঙে গেছে। যদিও বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন কুশা।

এদিকে, ২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানেন মালাইকা। এর বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সমীকরণ ততদিনে বলিউডে ‘ওপেন সিক্রেট’।

২০১৯ সালের শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন। বছর চারেক পরে সম্প্রতি গুঞ্জন শোনা যায়, সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। তাদের সম্পর্ক ভাঙার নেপথ্যে না কি রয়েছেন কুশা কপিলা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খোলেন কুশা। তিনি বলেন, আমাকে অযথাই খলনায়িকা বানানো হচ্ছে। তবে আমি এটাও বুঝেছি যে, সবাই আমার বিষয়ে সবসময় ভালো কথা বলবেন না। সেই ভাবনা থেকে আমি বেরিয়ে এসেছি। সবার মতামত নিয়ন্ত্রণ করার ক্ষমতা আমার নেই। নিজেকে যতটা শান্ত রাখতে পারা যায়, আমি এখন সেটিই চেষ্টা করি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরে আপাতত স্রেফ নিজের কাজেই মনোনিবেশ করতে চান বলেও জানান কুশা।

মালাইকার সঙ্গে সম্পর্কের বর্তমান সমীকরণ নিয়ে এখনো মুখ খোলেননি অর্জুন। নীরব থেকেছেন মালাইকা নিজেও। যদিও বিচ্ছেদের গুঞ্জনের মাঝে একবার ডেটে যেতে দেখা গিয়েছিল তাদের। তারপরে আবার নিজেদের বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। অন্যদিকে বলিউডে পা রাখার মুখে কুশা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এর প্রচার ঝলক।

এমটিআই

Link copied!