বিচ্ছেদ ভুলে নাগা-সামান্থার মিলে যাওয়ার গুঞ্জন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ১২:২০ পিএম
বিচ্ছেদ ভুলে নাগা-সামান্থার মিলে যাওয়ার গুঞ্জন

ঢাকা : দক্ষিণী সিনেমার জনপ্রিয় দম্পতি ছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য আক্কিনেনি। দীর্ঘদিনের প্রেমের পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন এই জুটি। কিন্তু বিয়ের মাত্র ৪ বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটেন দু’জন।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে একে অন্যের ছবি সরিয়ে ফেলেন। তবে সম্প্রতি সামান্থা নিজের ইনস্টাগ্রামে নাগার সঙ্গে ছবিগুলো ‘আনার্কাইভড’ করে ফিরিয়ে এনেছেন। যেই ছবিগুলোর মধ্যে দু’জনের বিয়ের ছবিও রয়েছে। এরপরই তাদের মিলে যাওয়ার গুঞ্জন ডালপালা মেলেছে।

যদিও এই দুই তারকার পক্ষ থেকে এখনো তাদের দাম্পত্য জীবনে ফের মিলে যাওয়া নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে বিচ্ছেদের পরও ব্যক্তিজীবনে নতুন কোনো সম্পর্কে জড়াননি এই প্রাক্তন জুটি। ফলে ভক্তদের মাঝে তাদেরকে ঘিরে এখনও এক ধরণের আগ্রহ রয়েই গেছে।

প্রসঙ্গত, একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান সামান্থা-নাগা চৈতন্য। সাত বছর প্রেমের পর বিয়ে করেছিলেন এই জুটি। কিন্তু মাত্র ৪ বছরের ব্যবধানে এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দেন। সে সময় দুজন বলেছিলেন, শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।

বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় থাকবে জানিয়ে তারা আরও বলেছিলেন, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে।

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে, সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালে। এরপর ক্যারিয়ারে একাধিক সুপারহিট সিনেমায় কাজ করে গেছেন তিনি।

এমটিআই

Link copied!