‘সবাইকে এক করার পরিকল্পনা করছি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৩:৪৮ পিএম
‘সবাইকে এক করার পরিকল্পনা করছি’

ঢাকা: সব ঠিক আগামী বছর জানুয়ারিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এখন চলছে শিল্পীদের প্যানেল গোছানোর প্রক্রিয়া। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা আগেই দিয়েছেন।

শোনা যাচ্ছে, ডিপজলের প্যানেল ইতিমধ্যেই প্রস্তুত; থাকছে নানা চমকও। ডিপজলের সঙ্গে সুসম্পর্ক থাকার পরেও তার প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে থাকছেন না জায়েদ খান! এই পদে প্রার্থী হতে পারেন চিত্রনায়িকা মৌসুমী।

বিষয়টি জানতে ডিপজলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘জায়েদ খানের সমিতির কার্ডে (চলচ্চিত্র শিল্পী সমিতি) যদি কোনো ঝামেলা না থাকে, তবে সে হতে পারে। আবার এও হতে পারে নিপুণ থাকছে। সেক্রেটারি বিষয়টি নিয়ে এখন চূড়ান্ত কিছুই বলা যাবে না। তবে এটুকু বলি, চমক আসছে।’

তিনি আরও বলেন, ‘আমরা সবাই চলচ্চিত্রের মানুষ। এই শিল্পের স্বার্থে কাজ করছি। তাহলে নিজেদের মধ্যে দ্বন্দ্ব ও বিভেদ কেন থাকবে? আমার প্যানেল তৈরিতে এই ভাবনাটাই বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। আর আমি সবাইকে এক করার একটা পরিকল্পনা করছি। অনেকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়েছে। এখন দেখা যাক, শেষটা কি দাঁড়ায়।’

উল্লেখ্য, শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে সহ-সভাপতি পদে নির্বাচন করেন ডিপজল। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।

এমএস

Link copied!