‘গডফাদার’ হয়ে আসছেন শাকিব, কলিজা ফেটে যাচ্ছে মাহির!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৩:৪৩ পিএম
‘গডফাদার’ হয়ে আসছেন শাকিব, কলিজা ফেটে যাচ্ছে মাহির!

ঢাকা : আসন্ন ঈদে বিগ বাজেট সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন শাকিব খান। ‘তুফান’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। এতে শাকিবকে ‘গডফাদার’-এর চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফের প্রযোজনায় নির্মিতব্য এই সিনেমাটির শুটিং শুরু হবে ফেব্রুয়ারির শেষ দিকে। এখন চলছে প্রি-প্রোডাকশনের কাজ। এর মাঝেই সম্প্রতি এসকে ফিল্মসের ইউটিউবে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে নির্মাতা সিনেমাটির বিভিন্ন বিষয় তুলে ধরেছেন। সিনেমাটি মুক্তি পাবে আসছে ঈদে।

এতে রায়হান রাফি বলেন, ‘শাকিব খান চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। আমি অনেক দিন থেকে এই সিনেমার প্রস্তুতি নিচ্ছি। প্রায় চার মাস থেকে প্রি-প্রোডাকশনের কাজ চলছে।’

অন্যদিকে সিনেমা ছেড়ে রাজনীতিতে মন দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জয়ের দেখা পাননি। রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে বড় ব্যবধানে হেরেছেন। পরাজয়ের গ্লানি ভুলে বর্তমানে পরিবার ও নিজেকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

সম্প্রতি নিজের একমাত্র পুত্রসন্তান ফারিশকে নিয়ে ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দেন মাহি। সেখানে তিনি লিখেন, ‘ইদানিং আমার ফারিশ শুধু ব্যথা পাচ্ছে। সেদিন হাত পুড়িয়েছে, আজকে চোখে বাড়ি খেয়েছে। আমার কলিজাটা ফেটে যাচ্ছে। প্লিজ আপনারা সবাই আমার সোলমেটের জন্য দোয়া করবেন।’

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গত ২৮ মার্চ মাহি ছেলেসন্তান জন্ম দেন। এরপর সুখেই সংসার করছেন তিনি।

এমটিআই

Link copied!