শাকিব খানের নায়িকা হচ্ছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী!

  • বিনোদন প্রতিবেদক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৮:৪১ পিএম
শাকিব খানের নায়িকা হচ্ছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী!

ঢাকা: প্রথমবার মতো শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা রায়হান রাফী। আগামী ঈদুল আযহায় মুক্তি পাবে ‘তুফান’ নামের সিনেমাটি। সিনেমার এই ঘোষণা আগে আসলেও শাকিবের নায়িকা কে হচ্ছেন তা প্রকাশ করা হয়নি। তবে গুঞ্জন উঠেছে কলকাতার মিমি চক্রবর্তী হতে যাচ্ছেন শাকিবের ‘তুফান’ সিনেমার নায়িকা।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আগামী মার্চে ভারতের রামুজিতে শুরু হবে ‘তুফান’ সিনেমার শুটিং আর এই সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। 

এর আগে, রামোজি ফিল্ম সিটিতে সিনেমার জন্য বিশাল সেট তৈরি হয়েছে বলে জানান নির্মাতা। সেই সেটে তুলে ধরা হবে নব্বইয়ের দশকের বাংলাদেশকে। ছবিতে দেখা যাবে নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাটও। 

পরিচালক রায়হান রাফী বর্তমানে অবস্থান করছেন রামোজি ফিল্ম সিটিতে সেখান থেকে ‘তুফান’ ছবি নিয়ে বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, ‘বাংলাদেশে এর আগে কোনো সিনেমার এত বড় সেট নির্মিত হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনার কথা জানান। তবে নায়িকা ইস্যুতে এ তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করতে রাজি নন। আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

দেখাব সেখানে ঘটে যাওয়া নানা ঘটনা। সেটটি নির্মাণ করতে অন্তত দুই মাস সময় লাগবে। প্রতিদিন প্রায় ১০০ মানুষ সেট নির্মাণের কাজে আছেন।’

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। 

এদিকে গতবছর ১১ ডিসেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে এ সিনেমার নাম ঘোষণা করা হয়।

এমএস

Link copied!