শাকিবের মুখ থেকে একবারও ‘উফ’ শুনিনি : মিমি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৬:৩১ পিএম
শাকিবের মুখ থেকে একবারও ‘উফ’ শুনিনি : মিমি

ঢাকা : মিমি চক্রবর্তী। কাজ দিয়ে নিজেকে টালিউডের প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘তুফান’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আসন্ন ঈদের সিনেমাটির প্রচার উপলক্ষে বুধবার ঢাকায় উড়ে এসেছেন এই অভিনেত্রী। রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে অংশও নেন তিনি।

যেহেতু তিনি কলকাতা থেকে এসেছেন স্বাভাবিক ভাবেই তিনি বাংলাদেশের অতিথি। কিন্তু বিষয়টি অন্যভাবে নিলেন মিমি। ভরা মজলিসেই বলে দিলেন, ‘বাংলাদেশের আসার পর সবাই অতিথি বলছে। কিন্তু আমি তো তেমন মনে করি না। আমার ভাষা বাংলা, আপনিও বাংলায় কথা বলেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই বাঙালি। আমাকে বাংলাদেশের অতিথি বলবেন না। আমি আপনাদের মেয়ে, আপনাদের বন্ধু, আপনাদেরই বোন। আমার পাশে থাকবেন হৃদয়ে জায়গা দেবেন, যাতে আগামীতে আপনাদের আরও ভালো ছবি উপহার দিতে পারি।’

এ সময় শাকিব প্রশংসা করে মিমি চক্রবর্তী বলেন, আমরা যখন শুট করছিলাম সে সময় অনেক গরম ছিল। শাকিব সুট পরেছিল পরে। এ সময় গরমের মাঝে একবারও আমি ওর মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি। একজন ভালো কো-স্টারের সাথে কাজ করতে আসলেই ভালো লাগে। কাজের ক্ষেত্রে শাকিবের ডেডিকেশন আছে বলে  আজকে সে আপনাদের সবার প্রিয়।

মিমি বলেন, তুফান আমার প্রথম বাংলাদেশি ছবি। আমি এ ছবিটা নিয়ে খুব আগ্রহী কারণ আপনাদের সবার প্রিয় সাকিব খান রয়েছেন। পাশাপাশি সবাইকে হলে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ রইলো।

শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এমটিআই

Link copied!