অভিষেকের সঙ্গে ঝগড়া হলে যা করেন ঐশ্বরিয়া

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৭:৪৮ এএম
অভিষেকের সঙ্গে ঝগড়া হলে যা করেন ঐশ্বরিয়া

ঢাকা : ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। প্রেমের সম্পর্কে যখন জড়িয়েছিলেন তখন তাদের নিয়ে মিডিয়ায় চর্চা কমই ছিল। দীর্ঘ সময় তাদের সম্পর্কের খবর সামনে আসেনি। কিন্তু সম্পর্কের খবর সামনে আসতেই এ নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে।

প্রথমত বয়সের তফাৎ, দ্বিতীয়ত কিছু মানুষ অভিষেক ও ঐশ্বরিয়ার সম্পর্ক মেনে নিতে পারছিলেন না। কিন্তু এই জুটি প্রমাণ করেছেন, তারা সংসারটা করে যেতে পারবেন। করছেনও। আবার ছন্দপতনও ঘটেছে। ডিভোর্সের জল্পনাও হয়েছে। যদিও তারা নিজেদের সম্পর্ক নিয়ে কোনোদিন মুখ খোলেননি।

একবার ঐশ্বরিয়ার সঙ্গে ডিভোর্সের জল্পনা প্রসঙ্গে অভিষেক জানিয়েছিলেন, তিনি যতক্ষণ আঙুলে আংটি পরছেন, ততদিন সম্পর্ক অটুট থাকবে। তবে বর্তমানে তার আঙুলে সেই আংটি আর দেখা যাচ্ছে না বলেই খবর। 

একবার সিনেমার প্রচারে গিয়ে ঐশ্বরিয়া বলেছিলেন, তাদের মধ্যেও খুব সাধারণ দম্পতির মতো ঝগড়া হয়। যে কোনো সম্পর্কেই তা স্বাভাবিক। এরপরই তাকে প্রশ্ন করা হয়, প্রথমে ক্ষমা চেয়ে কলহ মিটিয়ে নেন কে? উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘আমিই প্রথম স্যরিটা বলি। সমস্যা মিটিয়ে নিই।’

তিনি আরও বলেন, ‘আমার বেশিক্ষণ এক জিনিস নিয়ে থাকতে ইচ্ছা করে না। তাই আগ বাড়িয়ে ক্ষমা চেয়ে থাকি।’ শুনে অবাক হয়েছিলেন সবাই। অভিষেকের ভাগ্য নিয়েও ইর্ষা করেছিলেন। তিনি ছাড়া আর কে এমন আছেন যিনি সুন্দরী স্ত্রী পেয়েছেন। নেই স্ত্রী আবার তার কাছে আগেভাগেই ক্ষমা চেয়ে নেয়।

এমটিআই

Link copied!