অ্যাশ-অভিষেকের সংসার ভাঙনের গুঞ্জন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ১০:০২ এএম
অ্যাশ-অভিষেকের সংসার ভাঙনের গুঞ্জন

ঢাকা : বিগত কয়েক মাস ধরে বলিউডের আরেক জনপ্রিয় দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সংসার ভাঙনের খবর শোনা গেছে। তবে প্রকাশ্যে তাদের মধ্যে এমন কোন ঘটনা দেখা যায়নি যাতে বিষয়টি পরিষ্কার হয়। এবার এই আম্বানিদের বিয়েতেই দেখা গেলো এমন এক ঘটনা যা দেখে নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন। কারণ, অনন্ত আম্বানির মূল বিয়ের আসরেই গতকাল হাজির হন পুরো বচ্চন পরিবার।

একসঙ্গে পাপারাজ্জিদের ফ্রেমে বন্দী হন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতি, তাদের একমাত্র কন্যা শ্বেতা বচ্চন ও তার স্বামী এবং শ্বেতার দুই সন্তান অগস্তা নন্দা ও নব্য নাভেলি নন্দা। শুধু তাই নয়, এই ফ্রেমে ছিলেন বচ্চন পরিবারের একমাত্র পুত্র সন্তান অভিনেতা অভিষক বচ্চনও। শুধুমাত্র বাদ ছিলেন ঐশ্বরিয়া রাই আর তার কন্যা আরাধ্য বচ্চন!

এমন নয় যে অ্যাশ আর আরাধ্য কোন জরুরী কাজে ব্যস্ত ছিলেন বা দেশের বাইরে ছিলেন বলে আসতে পারেননি। তারা সেদিন মুম্বাই শহরেই ছিলেন, এমনকি ওই বিয়ের অনুষ্ঠানেও হাজির হন। তবে তারা মা মেয়ে আসেন আলাদা গাড়িতে আলাদা সময়ে। অ্যাশ আর তার কন্যা আরাধ্যর ছবিও পাপারাজ্জিরা ফ্রেমবন্দি করেন।

এই ঘটনা দেখেই নেটিজেনরা বলছেন, তাহলে কি সত্যিই বচ্চন পরিবারের সঙ্গে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার মধ্যে শীতল সম্পর্ক চলছে? নয়তো কেন তারা পুরো পরিবারের সঙ্গে বিয়েতে এলেন না! কেউ কেউ অবশ্য বলছেন, এমনও তো হতে পারে যে, ঐশ^রিয়া আর আরাধ্য তৈরি হতে বেশি সময় নিয়েছেন তাই আলাদা গাড়িতে আলাদা সময়ে উপস্থিত হয়েছেন ইভেন্টে! বা অন্য কারণও থাকতে পারে। আসল ঘটনা কি তা তো সময়ই বলে দেবে।

এমটিআই

Link copied!