প্রেম নয়, রেখার সঙ্গে টাইমপাস করছিলেন সুপারস্টার!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৭:১১ পিএম
প্রেম নয়, রেখার সঙ্গে টাইমপাস করছিলেন সুপারস্টার!

ঢাকা : বলি অভিনেত্রী রেখাকে নিয়ে বরাবরই দর্শক মনে উত্তেজনার পারদ তুঙ্গে। একের পর এক দাপুটে চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়েছেন দর্শক মনে। ষাটের গণ্ডিতে এসেও তিনি প্রাসঙ্গিক। তার রূপ থেকে গুণ, চর্চিত দশকের পর দশক ধরে। বাদ নেই ব্যক্তিজীবনও।

পর্দার সামনে যতটা রঙিন রেখা, ঠিক ততটাই বর্ণময় তার ব্যক্তিজীবন। প্রেম থেকে বিয়ে, ভালোলাগা থেকে ভালোবাসা, রেখার সঙ্গে একাধিক অভিনেতার নাম জড়িয়েছে বারবার। যদিও হাজার হাজার পুরুষের স্বপ্নের নায়িকা ব্যক্তিজীবনে ঠিক কতটা সুখী, তা নিয়ে প্রশ্ন আজও বর্তমান।

সুপারস্টারদের মন দেওয়া থেকে মন ভাঙা, একাধিক সাক্ষাৎকারে নিজের যন্ত্রণা চেপে না রাখতে পেরে চোখের জলে ভেসেছেন তিনি। যন্ত্রণা বুকে চেপে আবার কখনো হাসিমুখে জানিয়েছেন, আমি ভালোই আছি। যদিও প্রেম জীবনে ধাক্কা খেয়েছেন শতবার। যার নামের সঙ্গে সুপারস্টার অমিতাভ বচ্চনের নাম জড়িয়েছে দশকের পর দশক ধরে, জানেন তিনিই একটা সময় মন দিয়ে বসেছিলেন জিতেন্দ্রকে।

সেবার শিমলায় চলছিল ছবির শুটিং। রেখার মনে তখন ঝড় তুলেছে জিতেন্দ্রর প্রেম। কিন্তু হঠাৎই কানে আসে এক অন্য কথা, যা বিশ্বাসই করে উঠতে পারেননি তিনি। জিতেন্দ্র সেটে উপস্থিত এক কর্মীকে বলেছিলেন– রেখা তো টাইম পাস।

কথাটা নিজের কানে জিতেন্দ্রকে বলতে শুনে ফেলেছিলেন রেখা। তারপর কান্নায় ভেঙে পড়েছিলেন। সহ্য করতে পারেননি এই ব্যবহার। মেকআপ রুমেই হাউ-হাউ করে কেঁদে ফেলেন। তারপর সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন পলকে।

এমটিআই

Link copied!