রাধাকৃষ্ণের ফটোশুটে রোষের মুখে তামান্না ভাটিয়া

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৩:২২ পিএম
রাধাকৃষ্ণের ফটোশুটে রোষের মুখে তামান্না ভাটিয়া

ঢাকা: ভারতের দক্ষিণী নায়িকা তামান্না ভাটিয়া। সম্প্রতি তার বিরুদ্ধে রাধা কৃষ্ণের প্রেমে বিকৃতি প্রদর্শন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে। ডিজাইনার করণ তোরানির একটি প্রচারে শ্রীরাধিকার সাজে ফটোশ্যুট করেছিলেন তামান্না। যা তার জীবনের অন্যতম সেরা কাজ বলেছিলেন তিনি। তার সোশ্যাল মিডিয়া ভরা ছিল রাধিকার বেশে সেই সব শুটের ছবি। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই প্রশংসার বদলে ধেয়ে এল কটাক্ষ। অভিনেত্রীর পোশাক এবং শরীরি বিভঙ্গ মনঃপুত হয়নি নেটিজেনদের। ক্ষোভে ফেটে পড়েন তারা। দাবি, রাধাকে ঢাল বানিয়ে যৌনতার প্রচার করেছেন অভিনেত্রী।

উৎসবের মরশুমে একটি পোশাক সংস্থার ডিজিটাল প্রচারের জন্য শ্যুট করেন করণ তোরানি। ক্যাম্পেনের নাম ছিল ‘রাধা: দ্য ইলিউশন অফ লাভ’। কমলা শাড়িতে রাধা সেজেছিলেন তামান্না। অনলাইনে সেই সব ছবি পোস্টও করেছিলেন অভিনেত্রী এবং করণ। বিজ্ঞাপনে কাজের অভিজ্ঞতা জানিয়ে তমান্না ইনস্টাগ্রামে লিখেছিলেন, “কাজ করতে গিয়ে কিছু কিছু সময় শ্রীরাধিকার সঙ্গে অতীন্দ্রিয় সংযোগ অনুভব করেছি। মনে হয়েছে এর পিছনে কোনও ঐশ্বরিক শক্তি রয়েছে।’’

জন্মাষ্টমীর সময়েই সেই বিশেষ ফটোশুটের ছবিগুলো সোশাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। যা দেখে ছি ছি করে ওঠেন নেটপাড়ার নীতিপুলিশেরা। যার জেরে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিদ্ধ হতে হল তামান্না ভাটিয়াকে।

ডিজাইনার তোরানির সাম্প্রতিক ‘লীলা’ কালেকশন-এর প্রচারের জন্যই এই অভিনব ফটোশুট।সেই ফটোশুটে রাধাকৃষ্ণের প্রেম তুলে ধরা হয়। যেখানে কৃষ্ণপ্রেমে মগ্ন রাধিকার ভূমিকায় তামান্নার রূপ দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু কিছুদিন যেতে না যেতেই নেটপাড়ার একাংশের অভিযোগ, তামান্না ভাটিয়ার এহেন ফটোশুট যৌন উসকানিমূলক!সেখানে তাদের অভিযোগ,“পণ্য বিক্রির জন্য রাধা রানী ও শ্রীকৃষ্ণের পবিত্র সম্পর্কের মধ্যে যৌনতার রং লাগাবেন না!মূর্খ কোথাকার।এত স্পর্ধা কোথা থেকে আসে আপনাদের?”

তাদের মতে, পোশাক বিক্রির জন্য রাধাকৃষ্ণের পবিত্র প্রেমে যৌনতা টেনে আনা হয়েছে, যা অনুচিত। কেন খোলামেলা পোশাক পরে রাধা সেজেছেন তামান্না? সেই প্রশ্ন তুলে তামান্নাকে লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে। শেষ পর্যন্ত বিতর্কের রোষে পড়ে সেই ফটোশুটের সব ছবি মুছে ফেললেন তামান্না ভাটিয়া।বিতর্কিত শুটের সব ছবিই নিজের প্রোফাইল থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেত্রী।যদিও সংস্থা বা অভিনেত্রীর তরফে কেউই এই নিয়ে মুখ খোলেননি।

ইউআর/আইএ

Link copied!