সাদিয়া আয়মান প্রসঙ্গে

এই অভিনেত্রীর জন্য অনেকেই ভুক্তভুগী হয়েছে: টয়া

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১২:৩০ পিএম
এই অভিনেত্রীর জন্য অনেকেই ভুক্তভুগী হয়েছে: টয়া

ঢাকা: সম্প্রতি সাদিয়া আয়মানের একটি ব্যক্তিগত ভিডিও ভাইরাল হওয়ায় ব্যাপক সমালোচনার মুখে পরেন ওই সাংবাদিক যিনি ভিডিওটি ধারন করেছিলেন। তবে দুই দিন যেতে না যেতেই ঘটনাটি অন্য দিকে মোড় নেয়। এবার উল্টো সাদিয়ার বিরুদ্ধে অভিযোগ ওঠে দেশের শীর্ষ একটি পত্রিকার বিনোদন সাংবাদিকের নামে রীতিমতো মিথ্যাচার করেছেন সামাজিক মাধ্যমে। ঘটিয়েছেন মানহানি। এমনকি সেই সাংবাদিকের নামে প্রতিষ্ঠানেও অভিযোগ দিয়েছেন। 

এই ব্যাপারে শিল্পী এবং গণমাধ্যমকর্মীদের মধ্যে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। এবার সাদিয়া আয়মান কাণ্ডে মুখ খুললেন আরেক অভিনেত্রী টয়া। তিনে বলেন-

এই গুণী শিল্পী প্রায় না বুঝে অনেক ঘটনা ঘটিয়ে ফেলেন যার ভুক্তভুগী Shafique Al Mamun সহ আরও অনেকেই। তবে তিনি অনুতপ্ত হয়ে ২ মাস পর আপনাকে সরি বলবেন। আর মামুন ভাই আপনারও কোনো ভিডিও আপলোড করার আগে ভালো করে চেক করা উচিত ছিল। এটা অব্যশই আপলোড যোগ্য ছিল না। 

একজন নারী শিল্পী হিসেবে আমাদেরকে অনেক সতর্ক  থাকতে হয়। হিডেন মাইক পড়তে আমরা একটা নিরাপদ জায়গায় যাই, সেটাকে গ্রীন রুম/মেকআপ রুম বলে। আসে পাশে তা না থাকলে ওয়াশরুম এ যেতে হয়। নায়ক/নায়িকদের উপর সারাক্ষণ ক্যামেরা চলতে থাকে, তাই আপনি নিজে যদি সতর্ক না থাকেন তাহলে এর দায়ভার আপনার উপর ও পরে।

আমার মিডিয়া ক্যারিয়ার এর শুরু থেকে মামুন ভাই সহ আরও অনেক বিনোদন সাংবাদিকদের আমি দেখেছি অনেক শিল্পীদের স্পর্শকাতর খবর ধামাচাপা দিয়ে তাদেরকে বাঁচাতে, বিপদের শিল্পীদের পাশে দাঁড়াতে। 
আমি মামুন ভাইকে চিনি, তিনি কেমন মানুষ আমি জানি। ঘটনাটি একদমই কাম্য না।

ইউআর

Link copied!