এমন পোশাক পরেন কীভাবে, এ যেন রুচির দুর্ভিক্ষ

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ১২:০১ পিএম
এমন পোশাক পরেন কীভাবে, এ যেন রুচির দুর্ভিক্ষ

ঢাকা: টালিউড এর সমালোচিত নায়িকা নুসরাত। একসময় বেশ জনপ্রিয় থাকলেও একাধিক প্রেম, বিয়ে এবং যশ এর সাথে বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে বাচ্চা হওয়া এসব এর জন্য তার জনপ্রিয়তা অনেকটাই কমে এসেছে। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু একটা করবেন আর কটাক্ষের শিকার হবেন না, এমনটাই যেন রীতিমতো অস্বাভাবিক কোনো ঘটনা হয়ে দাঁড়িয়েছে তার জন্য। 

সম্প্রতি আরও একবার এমন ঘটনার সাক্ষী হলেন এই অভিনেত্রী। যেখানে ইনস্টাগ্রামে নতুন দুইটি ছবি পোস্ট করতেই অভিনেত্রীকে রীতিমতো তার পোশাক পছন্দ নিয়ে তুলোধোনা করলেন নেটিজেনরা।কটাক্ষ করেন তার রুচি নিয়ে। 

ছবিতে দেখা যায়, একটি ছাই নীল রঙের ড্রেস পরে আছেন নুসরাত। হাতে বেশ কয়েকটি চুরি। কানে মানানসই দুল। একটি ছবিতে, কোনো এক আলো ঝলমলে পরিবেশে তিনি অন্যমনস্ক হয়ে তাকিয়ে আছেন। আরেকটি ছবিতে তাকে হাসতে দেখা যাচ্ছে। ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘লেট দ্য লাইট গাইড ইউ।’ অর্থাৎ আলো আপনাকে পথ দেখাক। 

এক ব্যক্তি লেখেন, এটা কি? রুচির দুর্ভিক্ষ দেখা দিয়েছে নুসরতের। দ্বিতীয়জন বিরক্তি প্রকাশ করে লেখেন, আপনি কি ছবি আপলোড করার সময় ছবির দিকে তাকান না? এ কেমন রুচি! তৃতীয়জন লেখেন, এমন পোশাক পরেন কীভাবে? লজ্জা করে না? চতুর্থ ব্যক্তি লেখেন, অসভ্যতার এক শেষ। এসব করে কী বোঝাতে চান?

যদিও সেসব কোনো মন্তব্যেরই জবাব দেননি অভিনেত্রী। সাংসদ পদ হারানোর পর অভিনয়েও ব্যস্ততা কমিয়েছেন নুসরাত। বর্তমানে ভ্যাকেশন মুডেই ঘুরে বেড়াচ্ছেন তিনি।

ইউআর

Link copied!