নিজেই নিজেকে বিয়ে করা সেই ভাইরাল টিকটকারের রহস্যজনক মৃত্যু 

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১০:৫১ এএম
নিজেই নিজেকে বিয়ে করা সেই ভাইরাল টিকটকারের রহস্যজনক মৃত্যু 

ঢাকা: নিজেই নিজেকে বিয়ে করে বিশ্বজুড়ে আলোচনা সৃষ্টি করা তুরস্কের প্রভাবশালী কনটেন্ট ক্রিয়েটর কুবরা আইকুত মারা গেছেন। গত ২৩ সেপ্টেম্বর মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে ২৬ বছর বয়স হয়েছিল এই তরুণীর। তবে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

সংবাদমাধ্যম তুরস্ক টুডের প্রতিবেদন বলছে, তুরস্কের রাজধানী ইস্তাম্বুলের সুলতান বেইলি জেলার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের পঞ্চম তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তার। তবে এটি কেবলই দুর্ঘটনা নাকি আত্মহত্যা―তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, জনপ্রিয় এই কনটেন্ট ক্রিয়েটরের মৃত্যুর পর একটি নোট পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হয়েছে এবং সেই নোট তদন্ত করছে আইনশৃঙ্খলা বাহিনী।

কুবরা আইকুতের রেখে যাওয়া নোটে লেখা রয়েছে, ‘আমি আমার নিজ ইচ্ছায় লাফ দিয়েছি। কেননা, আমি আর বাঁচতে চাই না। ফিস্টিকের যত্ন নিন। জীবনে সবার কাছেই ভালো ছিলাম আমি। কিন্তু কখনো নিজের কাছে ভালো হতে পারিনি। এই ভালো মানুষ হিসেবে বেঁচে থাকা কিছুই দেয়নি আমাকে। জীবনে স্বার্থপর হোন। তাতে খুশি হবেন আপনি।’

তিনি লিখেছেন, ‘কয়েকদিন ধরে সংগ্রাম করছি, যা কেউ খেয়াল করেনি। আমি চলে যাচ্ছি, কারণ আমি নিজেকে ভালোবাসি এবং একবারের জন্য নিজেকে নিয়ে ভাবতে চাই। কুবরা আইকুত, আমি দুঃখিত। আপনি খুব অবাক, তাই না। আমার ফোন পাসওয়ার্ড 145723.”

এ তারকা টিকটকারের নোটটি পর্যবেক্ষণ করা হলে তার মনের অবস্থা ভালো ছিল না এবং তার সংগ্রামের দিকে কারও খেয়াল ছিল না, যা মৃত্যুর কারণ হতে পারে। আর ‘ফিস্টিক’ হয়তো তার পোষা প্রাণী বলে ধারণা করা হচ্ছে। তবে চূড়ান্ত যাচাইয়ে তদন্তের প্রয়োজন। এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় ওজন বৃদ্ধির অভিজ্ঞতা সম্পর্কে হৃদয়বিদারক একটি পোস্ট করেছিলেন টিকটকার কুবরা আইকুত। সেই ভিডিও ক্লিপ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত, তুর্কির প্রভাবশালী কনটেন্ট ক্রিয়েটর কুবরা আইকুত নিজেকে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন। নিজেকে বিয়ের সময় সাদা পোশাক এবং টিয়ারা পরেছিলেন তিনি। পাত্র ছাড়া বিয়ের ব্যাপারে জানিয়েছিলেন, নিজের জন্য যোগ্য পাত্র খুঁজে পাচ্ছেন না। অনুষ্ঠানে ফুলের তোড়া হাতে গাড়িযোগে উল্লাস করতে দেখা গেছে তাকে।

ইউআর

Link copied!