ভোররাতে হঠাৎ গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা, নেওয়া হয়েছে হাসপাতালে

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১১:২৯ এএম
ভোররাতে হঠাৎ গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা, নেওয়া হয়েছে হাসপাতালে

ঢাকা: মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন বলি অভিনেতা গোবিন্দা। নিজের রিভলভারের গুলিতে আহত হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

এদিন ভোর ৫টা নাগাদ ঘটনাটি ঘটে। সূত্রের খবর, সেই সময় অভিনেতা তথা শিবসেনা নেতা বাড়ি থেকে বের হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তখনই নিজের বন্দুক পরিষ্কার করার সময়ে ভুলবশত গুলি বেরিয়ে তার হাঁটুতে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন গোবিন্দা। যন্ত্রণায় কাতরাতে থাকেন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। 

মুম্বাইয়ের এক হাসপাতালের ক্রিটিকাল কেয়ার বিভাগে ভর্তি রয়েছেন গোবিন্দা। হাসপাতাল সূত্রের খবর, অভিনেতার শরীর থেকে অনেকটা রক্তপাত হয়েছে। আপাতত গোবিন্দাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। ঠিক কীভাবে তার নিজের রিভলভার থেকে ভুল করে গুলি বেরিয়ে পায়ে লাগল, সে বিষয়ে এখনও স্পষ্ট জানা যায়নি। ইতোমধ্যে পুলিশ বন্দুকটি বাজেয়াপ্ত করেছে।

গোবিন্দার ম্যানেজার শশী সিনহা এবিপি লাইভকে জানান, অভিনেতার অবস্থা এখন স্থিতিশীল। তিনি কলকাতায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। রিভলভারটা পরিষ্কার করে আলমারিতে রাখছিলেন। সেই সময় পিস্তলটি মাটিতে পড়ে যায়। তার হাঁটুর নিচে গুলি লেগেছে। আতঙ্কিত হওয়ার কিছু নেই।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘটনায় বাড়িতে উপস্থিত সদস্যদের জবানবন্দি রেকর্ড করবে পুলিশ। অভিনেতার বন্দুকও হেফাজতে নেওয়া হয়েছে। শুরু হয়েছে তদন্ত। কাজের কথা বলতে গেলে, গোবিন্দা অভিনয়ের জগত থেকে অনেকটাই দূরে রয়েছেন। অনেকদিন কোনও ছবিতে দেখা যাচ্ছে না তাঁকে। যদিও তাঁর মিউজিক ভিডিয়ো আসছে। এর পাশাপাশি অনেক রিয়েলিটি শোতেও দেখা যায় তাঁকে।

ইউআর

Link copied!