শাকিবের ‘দরদ’ পেয়েছে মুক্তির অনুমতি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৪, ০৩:০২ পিএম
শাকিবের ‘দরদ’ পেয়েছে মুক্তির অনুমতি

ঢাকা : ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের আগামী সিনেমা ‘দরদ’ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য সেন্সর সার্টিফিকেশন বোর্ড থেকে অনুমতি পেয়েছে। ফেইসবুকে শাকিব নিজেই এই খবর জানিয়েছেন।

সিনেমার ছবি শেয়ার করে সাকিব ক্যাপশনে লিখেছেন, দরদ ভরা ভালোবাসা নিয়েন সে আসছে…।

এর আগে সিনেমার পরিচালক অনন্য মামুন বলেছিলেন, সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা নিয়ে তিনি আগাচ্ছেন। কিন্তু সেপ্টেম্বর গড়িয়ে অক্টোবরে এসে জানা গেল ‘দরদ’ কেবল প্রদর্শনীর জন্য ছাড়পত্র পেয়েছে। এরপর শুরু হবে সিনেমার প্রচার কাজ।

পরিচালক মামুন ফেইসবুকে জানিয়েছেন, দেশের জেলায় জেলায় সিনেমার প্রচার কাজ তিনি শুরু করতে চাইছেন। এছাড়া শাকিবের সঙ্গে আলাপ-আলোচনা করে ‘দরদ’ মুক্তির তারিখ ঠিক করা হবে বলেও জানিয়েছেন মামুন।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘দরদ’ সিনেমার গল্প সাইকো থ্রিলার ধাঁচের। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের সোনাল চৌহান।

এই সিনেমার শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে। শাকিব ও চৌহান ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন কলকাতার পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈনসহ আরো অনেকে।

কোরবানির ঈদে ‘দরদ’ সিনেমার টিজার প্রকাশ পায়। সেখানে শাকিবের দেখা মেলে দুই রূপে। দেড় মিনিটের ওই টিজারে শাকিব কখনো একজন নিরিবিলি স্বভাবের তরুণ। কখনো আবার খুনে রূপে হাজির হয়েছেন।

বাংলা ভাষার পাশাপাশি ‘দরদ’ মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায়। ‘দরদ’ মুক্তি পেলে গত বছরের কোরবানির ঈদের পর থেকে শাকিবের চারটি সিনেমা মুক্তি পাবে।

গত বছরের কোরবানির ঈদে মুক্তি পায় শাকিবের ‘প্রিয়তমা’; যেখানে নায়িকা হয়েছিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। দেশ-বিদেশ সব জায়গাতেই ভালো ব্যবসা করেছিল ‘প্রিয়তমা’।

চলতি বছরে ঢাকাই সিনেমার সুপারস্টারের ‘রাজকুমার’ মুক্তি পায় রোজার ঈদে। এ সিনেমায় শাকিবের নায়িকা কোর্টনি কফি এসেছিলেন যুক্তরাষ্ট্র থেকে। তবে এ সিনেমা তেমন ব্যবসা করতে পারেনি জানিয়েছিলেন হল মালিকরা।

সর্বশেষ কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘তুফান’ সিনেমা সুপার হিট হয়েছে। রাফহান রাফীর পরিচালনায় এই সিনেমায় শাকিবের দুই নায়িকার একজন কলকাতার মিমি চক্রবর্তী এবং আরেকজন ঢাকার মাসুমা রহমান নাবিলা। তবে এ সিনেমার অন্যতম চমক হল চঞ্চল চৌধুরীর অভিনয়।

এমটিআই

Link copied!