গাধাকে দিয়ে মনোরঞ্জন, আইনভঙ্গের অভিযোগে সালমান খান

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৪:৩৪ পিএম
গাধাকে দিয়ে মনোরঞ্জন, আইনভঙ্গের অভিযোগে সালমান খান

ঢাকা: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড ভাইজানের। তবে এবার বিতর্কের মুখে পড়েছে সালমান খান এর সঞ্চালনায় সদ্য শুরু হওয়া ‘বিগবস্ ১৮’ । প্রথম দিনই বিগবস্-এর ঘরে প্রবেশ করে একটি গাধা। এ বার নাকি অন্য অংশগ্রহণকারীদের মতো সেও একজন সদস্য। গাধাটির থাকার জন্য একটি নির্দিষ্ট জায়গাও বরাদ্দ করা হয়। কয়েক জন্য সদস্যকে গাধাটির সঙ্গে কথা বলতেও দেখা যায়। কিন্তু বিষয়টিতে আপত্তি জানায় পেটা (পিপল ফর দ্য এথিকাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস) ইন্ডিয়া।

পেটা-র পক্ষ থেকে সলমনকে একটি চিঠি লেখা হয়। গাধাটিকে অবিলম্বে ছেড়ে দেওয়ার আবেদন করা হয় চিঠিতে। ‘পিপল ফর অ্যানিম্যালস’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকেও ‘বিগবস্ ১৮’-এর নিন্দা করা হয়। মনোরঞ্জনের জন্য গাধার মতো অবলা জীবকে ব্যবহার করার জন্য নির্মাতাদের তীব্র নিন্দা করেছেন তারা। অবশেষে বেগতিক দেখে গাধাটিকে ছেড়ে দেওয়া হয় বিগবস্-এর ঘর থেকে।

উল্লেখ্য, ইতিমধ্যেই সাড়া ফেলেছে ‘বিগবস্ ১৮’। এ বারের প্রতিযোগীদের মধ্যে রয়েছেন শিল্পা শিরোদকর, শেহজ়াদা ধামি, আরফিন খান, শ্রুতিকা অর্জুন রাজ, ভিভিয়ান ডিসেনা, তাজিন্দার বাগ্গা, সারা আরফিন খান, চাহত পাণ্ডে, হেমা শর্মা, ঈশা সিংহ, রজত দলাল, অ্যালিস কৌশিক।

Link copied!