বাড়ি ফেরার পথে ট্রাক উল্টে ১০ শ্রমিকের মৃত্যু

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৫:১৭ পিএম
বাড়ি ফেরার পথে ট্রাক উল্টে ১০ শ্রমিকের মৃত্যু

ঢাকা: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের মির্জাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অন্তত দশজন শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) গভীর রাতে কাচওয়া সীমান্তের কাছে ঘটা এই দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বলছে, ট্রাক্টর-ট্রেলারটি ১৩ জন শ্রমিক নিয়ে বারাণসীর দিকে যাচ্ছিল। তখন একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। মির্জাপুরের পুলিশ সুপার অভিনন্দন কুমার সিং জানিয়েছেন, ‘রাত একটার দিকে আমাদের কাছে খবর আসে কাচোয়া সীমান্তে জিটি রোডে একটি দুর্ঘটনা ঘটেছে। এতে ট্রাক্টরে থাকা ১৩ জনের মধ্যে ১০ জনই ঘটনাস্থলে মারা গেছে।’

এই ঘটনায় আহতদের বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ট্রমা সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাক্টরে থাকা ১৩ জন শ্রমিক ভাদোহি জেলায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে। কুমার সিং বলেন, তারা বারাণসীতে তাদের গ্রাম মির্জামুরাদের দিকে যাচ্ছিল।

দশ শ্রমিকের মরদেহ ইতোমধ্যে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি এফআইআর নথিভুক্ত করেছে পুলিশ। উত্তরপ্রদেশের মির্জাপুর জেলার মর্মান্তিক এ ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অনুপ্রিয়া প্যাটেল। পাশাপাশি এ ঘটনায় আহতদের দ্রুত আরোগ্যও কামনা করেছেন তিনি।

আইএ

Link copied!