গুলিতে ডান কানের ওপরের অংশ ফুটো হয়ে গেছে ট্রাম্পের

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৯:৪৮ এএম
গুলিতে ডান কানের ওপরের অংশ ফুটো হয়ে গেছে ট্রাম্পের

ঢাকা : পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের বাটলারে এক নির্বাচনী জনসভায় হামলার শিকার হয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। জনসভায় বক্তৃতা দেওয়ার সময় তার কান ঘেঁষে গুলি করা হয়েছে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন এই রিপাবলিকান প্রেসিডেন্ট।

আকস্মিক ওই হামলার বিষয়ে নিজের সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে পোস্ট দিয়েছেন ট্রাম্প। সেখানে মার্কিন সিক্রেট সার্ভিস এবং আইন প্রয়োগকারী সংস্থাগুলিকে হামলার সময় তাদের দ্রুত পদক্ষেপের জন্য ধন্যবাদ জানান।

ট্রুথ সোশ্যালে দেয়া পোস্টে তিনি জানিয়েছেন, ‘নির্বাচনী প্রচারণার সময় তার কানে গুলি করা হয়েছে। গুলিটি তার ডান কানের ওপরের অংশে বিদ্ধ হয়েছে।‘ খবর বিবিসি।

ট্রাম্প বলেন,  ‘হঠাৎ আমি শব্দ শুনি, সঙ্গে সঙ্গে বুঝতে পারি অঘটন ঘটেছে। আর তখনই অনুভব করি গুলি আমার কানের চামড়া ফুটো করে দিয়েছে। অনেক রক্ত পড়তে থাকে, আমি তখন বুঝতে পারি কী ঘটেছে।’

তিনি আরও বলেন, ‘এটা অবিশ্বাস্য যে আমাদের দেশে এ রকম একটি ঘটনা ঘটেছে। হামলাকারী নিহত হয়েছেন তবে তার সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।’

পোস্টে ট্রাম্প সমাবেশে নিহত ব্যক্তির পরিবারের প্রতি এবং গুরুতরভাবে আহত ব্যক্তির পরিবারের প্রতি সমবেদনা জানান। পোস্টের শেষে ট্রাম্প বলেন, ‘ঈশ্বর আমেরিকার মঙ্গল করুন!’

অন্যদিকে হামলার ঘটনার পর বিবৃতি দিয়েছেন ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। সামাজিক মাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে ইভাঙ্কা তাঁর বাবা ও হামলায় হতাহত ব্যক্তিদের  প্রতি ভালোবাসা ও প্রার্থনা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

তবে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর আহত ডোনাল্ড ট্রাম্প স্থানীয় হাসপাতাল ছেড়েছেন বলে জানিয়েছে বিবিসি। তবে হাসপাতাল থেকে কোথায় গিয়েছেন তা জানা যায়নি।

এমটিআই

Link copied!