আজকের রাশিফল!

  • লাইফস্টাইল ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৫৬ এএম
আজকের রাশিফল!

ঢাকা: আজ ২৩ অক্টোবর, ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ সকল যোগাযোগে উন্নতির দিন। মধ্যস্ততা বা দালালির কাজে ভালো রোজগার হবে। দুপুরের পর কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সময়। প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): সকালের দিকে খুচরা প্ইাকারী ব্যবসা বাণিজ্যে লাভের আশা। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। দুপুর থেকে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে ভালো আয়।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): গুরুত্বপূর্ণ তদবির বা মধ্যস্ততার কাজ সকালের দিকে সেড়ে নিন। গণমাধ্যমে কাজের যোগ প্রবল। কর্মক্ষেত্রে আজ উন্নতি। দুপুরের দিকে ব্যবসায় বকেয়া টাকা আদায় হবে। খুচরা পাইকারী ব্যবসায় আসবে সাফল্য।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): আজ সকাল সকাল দূরের যাত্রা যোগ। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। দুপুর থেকে কর্মক্ষেত্রে উন্নতির আশা। বহু বাধা বিপত্তি পেড়িয়ে নিজের লক্ষ্যে পৌঁছুতে পারবেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সকালে বন্ধুর সাহায্য লাভের আশা। ব্যবসায়ীক বকেয়া আদায়ে সফল হবেন। দুপুর থেকে বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতার সমাধান হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): আয় রোজগারে সতর্ক হতে হবে। নতুন চাকরির চেষ্টায় সকালে সাফল্য লাভ। দুপুর থেকে রোজগার বৃদ্ধি। বকেয়া টাকা আদায়ে অগ্রগতির দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): সকালে সকালই বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে উন্নতি। দুপুর থেকে কর্মে সাফল্য লাভের দিন। নতুন চাকরি পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): আজ সকালের দিকে ব্যবসায়ীক কাজে ঝুঁকি নিতে হবে। ব্যাংক ঋণ পরিশোধ করাতে সক্ষম হবেন। দুপুর থেকে ভাগ্য উন্নতির যোগ। ব্যবসা বাণিজ্যের কাজে বিদেশ যাত্রা যোগ।
 
ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): সকাল সকালই অংশিদারী কাজে উন্নতির দিন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। দুপুরের দিকে অপ্রত্যাশিত অর্থ লাভ। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হবে।
 
মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): আয় রোজগারের ক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাবেন। ব্যবসায়ীক কাজের জন্য নতুন কর্মচারী নিয়োগ দিতে হবে। দুপুর থেকে দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির সময়।
 
কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): বিদ্যার্থীদের পড়াশোনায় উন্নতির আশা। শিল্পী ও কলাকুশলীদের ভালো রোজগার হবে। ব্যবসায়ীক কাজে মেধাবীদের ভালো লাভ হবে। দুপুর থেকে সহকর্র্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): সকালের দিকে পারিবারিক প্রত্যাশা পূরণ হবে। ব্যবসা বাণিজ্যে সাফল্য লাভের আশা। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। দুপুর থেকে সৃজনশীল কাজে সফলতা। প্রেম সাফল্য লাভ।

ইউআর
 

Link copied!